খাদের ধার থেকে ম্যাচ দেখা যাবে

রং বদলে গিয়েছে আইজলের! আই লিগ খেতাবের সামনে আইজল এফসি। শনিবার মোহনবাগানের বিরুদ্ধে ২-০ জিতলেই এক ম্যাচ আগে স্বপ্নপূরণ ভারতীয় ফুটবলের ‘লেস্টার সিটি’র।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আইজল শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৭ ০৩:৩৪
Share:

প্রস্তুতি: আইজলের মাঠে মোহনবাগানের সনি নর্দে। —নিজস্ব চিত্র।

রং বদলে গিয়েছে আইজলের!

Advertisement

আই লিগ খেতাবের সামনে আইজল এফসি। শনিবার মোহনবাগানের বিরুদ্ধে ২-০ জিতলেই এক ম্যাচ আগে স্বপ্নপূরণ ভারতীয় ফুটবলের ‘লেস্টার সিটি’র। উন্মাদনা তাই তুঙ্গে। শহরের বেশির ভাগ ট্যাক্সিতেই আর্সেনাল, চেলসি, বার্সেলোনার স্কার্ফের সঙ্গে ঝুলছে আইজলের লাল পতাকা। পুরুষ থেকে মহিলা। শিশু থেকে বৃদ্ধ— অধিকাংশের পরণে লাল জার্সি।

মাত্র আট হাজার দর্শকাসনের রাজীব গাঁধী স্টেডিয়ামের সমস্ত টিকিটই দু’দিন আগে শেষ হয়ে গিয়েছে। তা-ও ভিড় কমছে না। মিজোরাম ফুটবল সংস্থার প্রধান জানালেন, শুধু আইজল নয়। মিজোরামের অন্যান্য অঞ্চল থেকেও প্রচুর দর্শক আসছেন খেলা দেখতে। এ ছাড়া প্রায় পাঁচশ মোহনবাগান সমর্থকেরও আসার কথা। এই পরিস্থিতিতে টিকিট সমস্যার সমাধান করতে অভিনব পরিকল্পনা নিয়েছে আয়োজক আইজল এফসি।

Advertisement

আরও পড়ুন: অন্তঃসত্ত্বা অবস্থায় অস্ট্রেলীয় ওপেন জিতেছিলেন!

রাজীব গাঁধী স্টেডিয়ামে গ্যালারি শুধু এক অংশে। এক দিকে পাহাড়। অন্য দু’দিকে গভীর খাঁদ। স্টেডিয়ামের ফেন্সিং ও খাদের মাঝখানে যে জায়গা রয়েছে, সেখান থেকে খেলা দেখার ব্যবস্থা করছে তারা। তবে দর্শকদের ম্যাচ দেখতে হবে দাঁড়িয়ে! বসার ব্যবস্থা নেই বলে টিকিটের দামও মাত্র তিরিশ টাকা। সেই টিকিটও শেষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন