India

সেন্ট কিটস অ্যান্ড নেভিসের বিরুদ্ধে আটকে গেল টিম ইন্ডিয়া

ম্যাচের শুরুটাও বেশ ভাল করেছিল মেন ইন ব্লু। কিন্তু শুরু ভাল হলেও শেষ যে সব সময় ভাল হয় না তা আরও এক বার প্রমাণ করে দিলেন ভারতের তরুণ প্রতিভারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৭ ২৩:২৮
Share:

ম্যাচ শুরুর আগে দুই দলের ফুটবলাররা। ছবি: টুইটার।

ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পরল ভারত। মঙ্গলবার ত্রিদেশীয় টুর্নামেন্টের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বই ফুটবল এরিনায় সেন্ট কিটস অ্যান্ড নেভিসের মুখোমুখি হয়েছিল ভারত। সেন্ট কিটস অ্যান্ড নেভিসের সঙ্গে ১-১ গোলে শেষ হয় এ দিনের ম্যাচ। প্রথম ম্যাচে মরিশাসকে ২-১ গোলে হারানোর ফলে এ দিনের ম্যাচে ফেভারিট হয়ে নেমেছিল সুনীল ছেত্রী দল। ম্যাচের শুরুটাও বেশ ভাল করেছিল মেন ইন ব্লু। কিন্তু শুরু ভাল হলেও শেষ যে সব সময় ভাল হয় না তা আরও এক বার প্রমাণ করে দিলেন ভারতের তরুণ প্রতিভারা। ম্যাচের প্রথমার্ধের অন্তিম লগ্নে গোল করে এ দিন ভারতকে এগিয়ে দেন জ্যাকিচাঁদ সিংহ। রওলিন বর্জিসের পাস থেকে গোল করে যান জ্যাকি। ১-০ গোলে শেষ হয় প্রথমার্ধের খেলা।

Advertisement

আরও পড়ুন: নতুন ভূমিকায় ধোনি, তাঁর হাত ধরেই বাড়বে কর্মসংস্থান

আরও পড়ুন: পাকিস্তানে যাচ্ছে বিশ্ব একাদশ, দলে নেই কোনও ভারতীয়

Advertisement

কিন্তু প্রথমার্ধে গোল পেলেও, দ্বিতীয়ার্ধে ভারতের খেলার মধ্যে সেই ঝাঁঝ ছিল না। বারবার বোঝাপড়ার অভাব বারবার দেখা যাচ্ছিল ম্যাচের মধ্যে। এরই সুযোগ নিয়ে দ্বিতীয়ার্ধে শেষ দিকে গোল করে সমতা ফেরায় কিটস। গোল হজম করে একের পর আক্রমণ তুলে ম্যাচে ব্যবধান বাড়ানোর চেষ্টা করলেও ব্যার্থ হন জ্যাকিচাঁদ সিংহ-রবিন সিংহরা। ম্যাচ শেষ হয় ১-১ গোলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন