Athletics

State Athletics: কোভিড ভীতি কাটিয়ে ২ বছর পরে বাংলায় শুরু হচ্ছে সিনিয়র অ্যাথলেটিক্স প্রতিযোগিতা

৫ মে থেকে শুরু হবে প্রতিযোগিতা। চলবে ৮ মে পর্যন্ত। সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গন ও সাই কমপ্লেক্স বেছে নেওয়া হয়েছে এই প্রতিযোগিতার জন্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ২২:০২
Share:

প্রতিযোগিতার কথা ঘোষণা করছেন পশ্চিমবঙ্গ অ্যাথেলেটিক্স সংস্থার সচিব কমল মৈত্র। নিজস্ব চিত্র

কোভিডের কারণে গত দু’বছর আয়োজন করা যায়নি। দু’বছর পরে ফের বাংলায় শুরু হতে চলেছে সিনিয়র অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ। শুধু তাই নয়, এই প্রতিযোগিতার পরে বয়সভিত্তিক অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপেরও আয়োজন করা হবে। সোমবার এ কথা জানিয়েছেন পশ্চিমবঙ্গ অ্যাথেলেটিক্স সংস্থার সচিব কমল মৈত্র।
আগামী ৫ মে থেকে শুরু হবে প্রতিযোগিতা। চলবে ৮ মে পর্যন্ত। সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গন ও সাই (স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া) কমপ্লেক্স বেছে নেওয়া হয়েছে এই প্রতিযোগিতার জন্য। সিনিয়র অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ শেষ হওয়ার পরে চলতি মাসেরই ২৭ থেকে ২৯ তারিখ পর্যন্ত বয়সভিত্তিক (অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৮) অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ হবে কোচবিহারে।

Advertisement

প্রতিযোগিতার বিষয়ে সচিব কমল মৈত্র বলেন, ‘‘করোনার কারণে গত দু’বছর এই প্রতিযোগিতার আয়োজন করা যায়নি। ফলে ক্রীড়াবিদদের অনেক ক্ষতি হয়েছে। তাই এ বার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কিন্তু এ বছর প্রতিযোগিতার আগে ক্রীড়াবিদদের ডোপ টেস্ট করা যাচ্ছে না। পরের বার থেকে সেটা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন