ফ্রেন্ডলি চাইছেন স্টিভন

ক্রমাগত ব্যর্থতার পর সাফল্যের কিছুটা রেখা দেখেছেন। আপাতত সেটা ধরে আরও এগোতে মরিয়া ভারতীয় ফুটবল দলের কোচ স্টিভন কনস্ট্যান্টাইন। আর তা এতটাই যে আইএসএল চলার সময়েও ফ্রেন্ডলি ম্যাচ খেলে জাতীয় দলের ফিফা র‌্যাঙ্কিং এগিয়ে নিয়ে চাইছেন সুনীল ছেত্রীদের কোচ।

Advertisement
শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৬ ০৪:২৫
Share:

ক্রমাগত ব্যর্থতার পর সাফল্যের কিছুটা রেখা দেখেছেন। আপাতত সেটা ধরে আরও এগোতে মরিয়া ভারতীয় ফুটবল দলের কোচ স্টিভন কনস্ট্যান্টাইন। আর তা এতটাই যে আইএসএল চলার সময়েও ফ্রেন্ডলি ম্যাচ খেলে জাতীয় দলের ফিফা র‌্যাঙ্কিং এগিয়ে নিয়ে চাইছেন সুনীল ছেত্রীদের কোচ। এ দিন স্টিভন যে টুইট করেছেন তাতে এই জল্পনা আরও বেড়েছে। এশিয়ান কাপ যোগ্যতা অর্জন পর্বে লাওসকে হোম, অ্যাওয়ে দু’পর্বেই হারানোয় ফিফা র‌্যাঙ্কিংয়ে ১১ ধাপ উঠে এসে ১৫২ তে দাঁড়িয়েছে ভারত। এ দিন সে প্রসঙ্গ স্মরণ করিয়ে স্টিভনের টুইট, ‘‘ভারত ১৫২। ফিফা র‌্যাঙ্কিংয়ে এগোচ্ছে। যদি সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বরে আরও আন্তর্জাতিক ফ্রেন্ডলি খেলা যায় তা হলে আমরা আরও এগোব। না হলে...।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন