Sports News

‘টপ অফ দ্য রক’এ বান্ধবীকে প্রোপজ করলেন স্টিভ স্মিথ

২০১২তে বিগ ব্যাশের সময় পরিচয় হয়েছিল দু’জনের। পাঁচ বছর ধরে চলা প্রেম পর্বের শেষে এ বার বিয়ের স্বপ্নে মশগুল অস্ট্রেলিয়ার অধিনায়ক। নিউ ইয়র্কে ছুটি কাটানোর ফাঁকেই প্রেমিকাকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন, ‘টপ অফ দ্য রক’এর ডেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ জুন ২০১৭ ১৭:৫৪
Share:

প্রেমিকা দানি উইলিসের সঙ্গে স্টিভ স্মিথ। ছবি: ইনস্টাগ্রাম।

এই মুহূর্তে অস্ট্রেলিয়া ক্রিকেট ডামাডোলের মধ্যে দিয়ে যাচ্ছে। বোর্ড-ক্রিকেটার চুক্তি নিয়ে চূড়ান্ত সমস্যায় প্লেয়াররা। তার মধ্যেই খোশমেজাজে রয়েছেন অধিনায়ক স্টিভেন স্মিথ। এই মুহূর্তে রয়েছেন নিউ ইয়র্কে। আর দীর্ঘদিনের প্রেমিকা দানি উইলিসকে প্রোপজও করে ফেলেছেন তিনি। উচ্ছ্বসিত স্মিথ এর পরই ইনস্টাগ্রামে দু’জনের ছবি পোস্ট করে লেখেন, ‘‘আজ আমি দানি উইলিসের সামনে হাঁটু গেড়ে বসে ওকে প্রোপজ করি। ও হ্যাঁ বলেছে।’’

Advertisement

আরও খবর: আন্ডারডগ মেক্সিকোর লক্ষ্য জার্মানির অনভিজ্ঞ রক্ষণ

২০১২তে বিগ ব্যাশের সময় পরিচয় হয়েছিল দু’জনের। পাঁচ বছর ধরে চলা প্রেম পর্বের শেষে এ বার বিয়ের স্বপ্নে মশগুল অস্ট্রেলিয়ার অধিনায়ক। নিউ ইয়র্কে ছুটি কাটানোর ফাঁকেই প্রেমিকাকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন, ‘টপ অফ দ্য রক’এর ডেকে। যেখান থেকে পাখির চোখে ধরা পড়ে পুরো ইউ ইয়র্ক শহরকে। সেখানেই খোলা আকাশের নিচে এক হাঁটু মুড়ে প্রেমিকাকে প্রোপজ করেন স্টিভ। এর পর সেলফি পোস্ট করেন।

Advertisement

অস্ট্রেলিয়া ক্রিকেটের সমস্যার মধ্যেই আপাতত ব্যাক্তিগত জীবন সাজাতে ব্যস্ত অস্ট্রেলিয়া অধিনায়ক। আগামীতে ক্রিকেট দলের কী হবে তা নিয়ে সন্দেহ রয়েছেই। অনেক সিনিয়র ক্রিকেটার দেশের হয়ে না খেলে অন্য কোনও বিদেশি লিগে খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করেছে। তবে এই ডামাডোলের মধ্যে স্টিভের সুখবরে খুশি তাঁর সতীর্থ বন্ধুরা।

এটি ইনস্টাগ্রামে পোস্ট করেন স্টিভ স্মিথ _ 🍾💍 (_)

_ 🍾💍

(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন