বোতল ছোড়ার জেরে নিরাপত্তায় কড়াকড়ি

প্রথম তিনটি ম্যাচের তিনটিতেই জিতে সিরিজ ইতিমধ্যেই দখল করে নিয়েছে বিরাট কোহালির ভারত। বাকি দুই ম্যাচে এখন তিনটি আকর্ষণ পড়ে রয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৭ ০৫:০৭
Share:

পাল্লেকেলে গ্যালারি থেকে বোতল উড়ে আসার পরে কলম্বোয় নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা রাখা হচ্ছে চতুর্থ এক দিনের ম্যাচের জন্য। প্রথম তিনটি ম্যাচের তিনটিতেই জিতে সিরিজ ইতিমধ্যেই দখল করে নিয়েছে বিরাট কোহালির ভারত। বাকি দুই ম্যাচে এখন তিনটি আকর্ষণ পড়ে রয়েছে। এক) ধোনি আজই কলম্বোতে নামছেন তিনশোতম এক দিনের ম্যাচ খেলতে। দুই) কোহালিরা টেস্টের মতো ওয়ান ডে সিরিজও হোয়াইটওয়াশ করে ৫-০ জিতবে কি না এবং তিন) শ্রীলঙ্কার ক্রিকেট ভক্তরা দেখতে চাইবে, তাদের দল ৫-০ আটকাতে পারে কি না।

Advertisement

এরই মধ্যে ক্রিকেটারদের প্রতি ভক্তদের অসন্তোষ বাড়ছে দেখে নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নেওয়া হচ্ছে না। পাল্লেকেলেতে তৃতীয় ম্যাচ হারার পর গ্যালারি থেকে বোতল বর্ষণ শুরু হয়ে গিয়েছিল। তার আগে একের পর এক হারে বিধ্বস্ত শ্রীলঙ্কা ক্রিকেট ভক্তরা টিমবাসের সামনে বিক্ষোভ দেখিয়েছিলেন।

লাসিথ মালিঙ্গা বৃহস্পতিবারের ম্যাচে শ্রীলঙ্কার নেতৃত্ব দেবেন। যেখানে অতিরিক্ত ১,০০০ পুলিশ মোতায়েন করা হচ্ছে। দর্শকদের প্রতি নজর রাখার জন্য সিসিটিভি ক্যামেরাও ব্যবহার করা হবে। যদি কেউ বোতল ছোড়ার চেষ্টা করে তাকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। পাল্লেকেলের মাঠে দর্শকদের বিক্ষোভ প্রদশর্নের জেরে ৩২ মিনিট খেলা বন্ধ ছিল। পুলিশকে আসরে নামতে হয়। তারা গ্যালারি ফাঁকা করার পরে খেলা শুরু হলেই ছয় উইকেটে ম্যাচ জিতে যায় ভারত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন