Kidnapping

গ্রেপ্তার বান্ধবীর ভাই, ওয়ার্নের সতীর্থ ম্যাকগিলের অপহরণ-কাণ্ডে নয়া মোড়

ঘটনাটি গত মাসের। ১৪ এপ্রিল সিডনির বাড়ি থেকে অপহরণ করা হয় ম্যাকগিলকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১৬:৩৪
Share:

স্টুয়ার্ট ম্যাকগিল। ফাইল ছবি

ঠিক বলিউডি সিনেমার মতো স্টুয়ার্ট ম্যাকগিলের অপহরণ কাণ্ড আচমকাই নয়া মোড় নিল। অপহরণের দায়ে পুলিশ গ্রেপ্তার করেছে তাঁর বান্ধবীর ভাইকে। বুধবার সকালে চার জন ব্যক্তিকেও গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

ঘটনাটি গত মাসের। ১৪ এপ্রিল সিডনির বাড়ি থেকে অপহরণ করা হয় ম্যাকগিলকে। এরপর তাঁকে শহরের সম্পূর্ণ অন্য প্রান্তে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রচণ্ড মারধোর করা হয়, বন্দুক দেখিয়ে ভয় দেখানো হয়। তবে এর এক ঘণ্টা পরে তাঁকে ছেড়েও দেওয়া হয়।

অস্ট্রেলীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ১৪ এপ্রিল রাত আটটা নাগাদ এক ব্যক্তির সঙ্গে ঝামেলা হয় ম্যাকগিলের। তিনি ছিলেন মারিনো সোতিরোপৌলুস। সম্পর্কে যিনি ম্যাকগিলের বান্ধবী মারিয়া ও’মিঘারের ভাই। নিউট্রাল বে-তে অ্যারিস্টটল নামে একটি রেস্তোরাঁর মালিক মারিনো। সেই রেস্তোরাঁতেই ম্যাকগিল ম্যানেজার হিসেবে কাজ করেন।

Advertisement

১৪ এপ্রিল ওই ঘটনা হলেও ২০ এপ্রিল গোটা ব্যপারটা পুলিশকে জানান ম্যাকগিল। পুলিশ জানিয়েছে, ম্যাকগিলের দেহে কোনও আঘাত না থাকলেও, ভয়ের কারণেই তিনি এত দেরিতে রিপোর্ট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন