সুনীলের অপেক্ষায় স্টিভন

সুনীল ছেত্রী আজ মঙ্গলবার মাঠে নামতে পারবেন কি না তা নিয়ে সংশয়ে রয়েছেন কোচ স্টিভন কনস্ট্যান্টাইন। কোচিতে দলের সঙ্গে অনুশীলন করলেও এখনও পুরো ফিট নন ভারত অধিনায়ক। জাতীয় কোচ বলেছেন, ‘‘শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করব সুনীলের জন্য। ও লিডার। সুনীল না নামলে সেটা আমাদের ক্ষতি।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৬ ০৩:৪৭
Share:

সুনীল ছেত্রী আজ মঙ্গলবার মাঠে নামতে পারবেন কি না তা নিয়ে সংশয়ে রয়েছেন কোচ স্টিভন কনস্ট্যান্টাইন। কোচিতে দলের সঙ্গে অনুশীলন করলেও এখনও পুরো ফিট নন ভারত অধিনায়ক। জাতীয় কোচ বলেছেন, ‘‘শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করব সুনীলের জন্য। ও লিডার। সুনীল না নামলে সেটা আমাদের ক্ষতি।’’ তুর্কমেনিস্তানের বিরুদ্ধে প্রাক-বিশ্বকাপে ভারতের শেষ ম্যাচ খেলতে নামার আগে সুনীলের দ্বারস্থ হওয়ার কারণ হাতে আর গোল করার লোক নেই জাতীয় কোচের। জেজের একার পক্ষে চাপ রাখা সম্ভব নয় জানেন বলেই স্টিভনের এই আকুতি। রবিন সিংহ বা ইউজিনে খেলার সম্ভাবনা নেই। তাঁদের চোট সারেনি। সুনীল-জেজে জুটি নামলে একটু হয়তো লড়াই করা যাবে। তুর্কমেনিস্তান ইরানের মতো দলের সঙ্গেও ড্র করেছে। ক’দিন আগে ইরান ম্যাচে উদান্ত সিংহ নামে অনূর্ধ্ব-১৯ ফুটবলার খেলিয়েছিলেন স্টিভন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন