উদ্বোধনে রজনীকান্ত, থাকছেন না সৌরভ

আইএসএল টু-র উদ্বোধনী ম্যাচের মহড়ার মধ্যেই হয়ে গেল উদ্বোধনী অনুষ্ঠানের ড্রেস রিহার্সাল। আটলেটিকো আর চেন্নাইয়ের প্র্যাকটিসের মাঝামাঝি সময় মাঠে তৈরি বিশাল মঞ্চে দেখা গেল ঐশ্বর্যা রাই, আলিয়া ভট্টদের। তাঁদের সঙ্গে সঞ্চালনার প্র্যাকটিস সেরে রাখলেন অর্জুন কপূর। জাতীয় সঙ্গীতের সঙ্গে প্র্যাকটিস করলেন এ আর রহমান।

Advertisement
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৫ ০৩:২৮
Share:

আইএসএল টু-র উদ্বোধনী ম্যাচের মহড়ার মধ্যেই হয়ে গেল উদ্বোধনী অনুষ্ঠানের ড্রেস রিহার্সাল। আটলেটিকো আর চেন্নাইয়ের প্র্যাকটিসের মাঝামাঝি সময় মাঠে তৈরি বিশাল মঞ্চে দেখা গেল ঐশ্বর্যা রাই, আলিয়া ভট্টদের। তাঁদের সঙ্গে সঞ্চালনার প্র্যাকটিস সেরে রাখলেন অর্জুন কপূর। জাতীয় সঙ্গীতের সঙ্গে প্র্যাকটিস করলেন এ আর রহমান। এবং গ্যালারিতে বসে সব কিছুর উপর নজর রাখলেন আইএসএলের সর্বেসর্বা নীতা অম্বানী। যা খবর, তাতে শনিবার উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে একসঙ্গে দেখা যাবে সচিন তেন্ডুলকর এবং রজনীকান্তকে। এটিকের অন্যতম মালিক সৌরভ গঙ্গোপাধ্যায় অবশ্য থাকতে পারছেন না। ‘‘বোর্ড বৈঠকের জন্য মুম্বই যাচ্ছি। তাই আইএসএল ওপেনিংয়ে থাকতে পারব না,’’ বলে সৌরভ যোগ করেন, ‘‘আগের বারের চেয়ে এ বারের টিমটা বেশি ভাল হয়েছে। প্রথম ম্যাচে ওরা ভাল খেলবে বলেই আমার বিশ্বাস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন