Sports

কিউয়িদের বিরুদ্ধে প্রথম ওয়ানডে থেকে ছিটকে গেলেন ভারতের এই তারকা ব্যাটসম্যান

এক বছর পর জাতীয় দলে ডাক পেয়েছিলেন তিনি। তাঁর নির্বাচল ঘিরে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। সমালোচকদের যোগ্য জবাব দেওয়ার জন্য আসন্ন নিউজিল্যানড সফরকেই পাখির চোখ করছিলেন এই বাঁহাতি ভারতীয় ব্যাটসম্যান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৬ ১৫:১৫
Share:

বাদ গেলেন অসুস্থ রায়না।

এক বছর পর জাতীয় দলে ডাক পেয়েছিলেন তিনি। তাঁর নির্বাচল ঘিরে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। সমালোচকদের যোগ্য জবাব দেওয়ার জন্য আসন্ন নিউজিল্যানড সফরকেই পাখির চোখ করছিলেন এই বাঁহাতি ভারতীয় ব্যাটসম্যান। কিন্তু এ বার তাঁর সেই কামব্যাক সিরিজের প্রথম ম্যাচ থেকেই ছিটকে গেলেন সুরেশ রায়না। দলের তরফে জানানো হয়েছে, রায়নার ফ্লু হয়েছে। অসুস্থতার জন্য বৃহস্পতিবারের রঞ্জি ম্যাচে বাংলার বিরুদ্ধেও নামতে পারলেন না উত্তরপ্রদেশের অধিনায়ক।

Advertisement

লোকেশ রাহুল, মণীশ পাণ্ডে, মনদীপ সিংহের মতো ক্রিকেটার থাকতে এক বছর দলের বাইরে থাকা রায়নাকে দলে নেওয়ার নির্বাচকদের সিদ্ধান্তে অবাক হয়েছিলেন অনেকেই। ভারতের হয়ে রায়নার শেষ ম্যাচ ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মুম্বইয়ে। সেই ম্যাচে মাত্র ১২ রান করেছিলেন তিনি। ভারত হেরেছিল ২২৭ রানে।

সিরিজে খারাপ পারফরম্যান্সের জন্য বাদ যান রায়না। চলতি ঘরোয়া মরসুমে ভাল ব্যাটিং করায় নির্বাচকদের নজরে আসেন তিনি। পাঁচ ম্যাচের এই সিরিজকেই ভারতীয় দলে পাকাপাকি ভাবে কামব্যাকের মঞ্চ করতে চাইছেন রায়না।

Advertisement

আরও পড়ুন:
এক বছর পর একদিনের দলে ফিরলেন সুরেশ রায়না

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন