West Indies

T20 World Cup 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় ধাক্কা খেল ওয়েস্ট ইন্ডিজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় ধাক্কা খেল ওয়েস্ট ইন্ডিজ। প্রতিযোগিতা থেকে ছিটকে গেলেন দলের অন্যতম সেরা অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৮:১৩
Share:

ফ্য়াবিয়ান অ্যালেন। ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় ধাক্কা খেল ওয়েস্ট ইন্ডিজ। গোড়ালির চোটের কারণে প্রতিযোগিতা থেকে ছিটকে গেলেন দলের অন্যতম সেরা অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন। পরিবর্ত হিসেবে বুধবারই আকিল হোসেনের নাম ঘোষণা করল ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।

Advertisement

গত কয়েক বছর ধরেই ওয়েস্ট ইন্ডিজের হয়ে ভাল খেলছেন অ্যালেন। দেশের হয়ে ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২০টি উইকেট পেয়েছেন তিনি। ব্যাট হাতে ২৫০ রান করেছেন। আমিরশাহি পর্বের আইপিএল-এ তিনি পঞ্জাব কিংসের হয়ে দু’টি ম্যাচ খেললেও উল্লেখযোগ্য অবদান রাখতে পারেননি। তবে বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার হিসেবে ইতিমধ্যেই পরিচিতি লাভ করেছেন।

কোভিডের কারণে প্রতিটি দলই অতিরিক্ত কিছু ক্রিকেটার দলে রেখেছে। সেই হিসেবে ক্যারিবিয়ান দলের সঙ্গে ছিলেন হোসেন। দেশের হয়ে এখনও পর্যন্ত তিনি ৬টি টি-টোয়েন্টি এবং ৯টি একদিনের ম্যাচ খেলেছেন। গত সোমবার পাকিস্তানের বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। তাদের পরের ম্যাচ আফগানিস্তানের বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন