Bangladesh vs Sri Lanka

নিজের তৈরি ক্ষতেই প্রলেপ দিল মুশফিকুর: তামিম

মুশফিকুর রহিমের দাপুটে ব্যাটে শনিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় তুলে নিয়েছে বাংলাদেশ। ৩৫ বলে ৭২ রানের ইনিংস খেলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ মার্চ ২০১৮ ১৯:৩৩
Share:

মুশফিকুর রহিম। ছবি: সংগৃহীত।

মুশফিকুর রহিমের দাপুটে ব্যাটে শনিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় তুলে নিয়েছে বাংলাদেশ। ৩৫ বলে ৭২ রানের ইনিংস খেলেন তিনি। বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে অন্যতম সফল এই জয় পাওয়ার পর টাইগার বাহিনীর ওপেনার তামিম ইকবাল জানান,বেঙ্গালুরুতে ২০১৬ টি২০ বিশ্বকাপে পরিস্থিতি অনুযায়ী ব্যাট না করে বাংলাদেশ ক্রিকেটে যে ক্ষত তৈরি করেছিল মুশফিকুর সেই ক্ষতেরই প্রলেপ এ দিন দিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান।

Advertisement

তামিম বলেন, “বেঙ্গালুরুর ভুল এ দিন কিন্তু করেনি মুশফিকুর। আমি মনে করি প্রতিটি ম্যাচ থেকেই শেখার আছে। সেই দিন যে সমালোচনা করা হয়েছিল ওর, সেই সমপরিমান প্রশংসাই আজ ওর প্রাপ্য। আমার মনে হয় এটাই ওর খেলা সেরা টি২০ ইনিংস।”

মুশফিকুরের প্রশংসার পাশাপাশি তামিম জানিয়ে দেন, বাংলাদেশের ক্রিকেটাররা কখনওই ইংল্যান্ড বা ওয়েস্ট ইন্ডিজের মতো টি২০ ক্রিকেট খেলতে চান না। বরং নিজেদের খেলাটাই তাঁরা খেলতে চান।

Advertisement

আরও পড়ুন: চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন বিরাট-অনুষ্কা

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে উড়িয়ে মুশফিকুরের ‘নাগিন ডান্স’! দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন