Umran Malik

T20 world cup 2021: বিশ্বকাপের দলে নেট বোলার বাড়াচ্ছে ভারত, চিন্তা বরুণের ফিটনেস

যুজবেন্দ্র চহালকে টি২০ বিশ্বকাপের দলে না রাখা নিয়ে প্রশ্ন তুলেছেন ক্রিকেট বোদ্ধারা। তাঁকে দলে ফেরানো হয় কি না সেই দিকেও নজর থাকবে সকলের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ০৯:০৭
Share:

নজরে টি২০ বিশ্বকাপ। —ফাইল চিত্র

টি২০ বিশ্বকাপের প্রস্তুতিতে কোনও ফাঁক রাখতে চাইছে না ভারত। সেই কারণে দলে আরও নেট বোলার নেওয়া হবে। কাদের নেওয়া হবে, তা এখনও জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। পায়ের চোটের জন্য চিন্তা রয়েছে বরুণ চক্রবর্তীকে নিয়ে। তাঁর বদলে কাউকে নেওয়া হবে কি না তা জানা যাবে রবিবার।

নেট বোলারদের নাম এখনও না জানালেও সূত্রের খবর, উমরান মালিক এবং হর্ষল পটেলকে নেওয়া হতে পারে। আইপিএল-এ কাশ্মীরি পেসার উমরানের গতি নজর কেড়েছে। এ বারের আইপিএল-এ লিগ পর্বে সর্বোচ্চ গতির বল তাঁর হাত থেকেই বেরিয়েছে। হর্ষল এ বারের আইপিএল-এ বেগুনি টুপির দাবিদার। ১৪ ম্যাচে ৩০টি উইকেট নিয়েছেন তিনি। মনে করা হচ্ছে ভারতীয় দলের সঙ্গে নেট বোলার হিসেবে এই দু’জনকে যোগ করা হতে পারে।

Advertisement

টি২০ বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলির কাছে খেলোয়াড় বদলের শেষ দিন ১০ অক্টোবর। রবিবারই ভারতকে সিদ্ধান্ত নিতে হবে ১৫ জনের দলে কোনও পরিবর্তন করবে কি না। বরুণের মতো ‘বিস্ময় স্পিনার’কে দলে রাখতে চাইছে ভারত। তবে পুরোপুরি সুস্থ না হলে তাঁকে খেলানো হবে কি না সেই নিয়েও চিন্তা রয়েছে ভারতীয় শিবিরে।

যুজবেন্দ্র চহালকে টি২০ বিশ্বকাপের দলে না রাখা নিয়ে প্রশ্ন তুলেছেন ক্রিকেট বোদ্ধারা। তাঁকে দলে ফেরানো হয় কি না সেই দিকেও নজর থাকবে সকলের। আইপিএল-এ দুরন্ত ছন্দে রয়েছেন চহাল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ১৪ ম্যাচে ১৬টি উইকেট নিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন