Sports News

জিতে টিম হোটেলে ডিনার পার্টি বিরাটদের

রবিবার জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে তিন ম্যাচের সিরিজ ১-০তে এগিয়ে গিয়েছে ভারত। এর থেকে ভাল আর কী হতে পারে। জয় দিয়ে শুরুটা সব সময়ই খুব গুরুত্বপূর্ণ।  রবিবার জিতে ডিনার পার্টিটাও তাই জমিয়ে করল টিম ইন্ডিয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:১৯
Share:

রবিবার ডিনার পার্টিতে বিরাট, ধোনিরা। ছবি: বিরাট কোহালির টুইটার থেকে।

প্রথম টি২০ জিতে টিম হোটেলেই পার্টিতে মাতলেন বিরাট, ধোনিরা। ভারতের জয়ের শিকারা চলছেই। ওয়ান ডে সিরিজের পর টি২০ সিরিজের প্রথম ম্যাচ। দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথম সিরিজ জয় হয়ে গিয়েছে ভারতীয় ক্রিকেট দলের। আর সেই জয়ের সঙ্গেই শুরু করেছে টি২০ সিরিজ। পার্টি তো বনতা হ্যায়। তাই হোটেলে ফিরে একটুও সময় নষ্ট না করে জমিয়ে চলল খানা-পিনা-আড্ডা।

Advertisement

রবিবার জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে তিন ম্যাচের সিরিজ ১-০তে এগিয়ে গিয়েছে ভারত। এর থেকে ভাল আর কী হতে পারে। জয় দিয়ে শুরুটা সব সময়ই খুব গুরুত্বপূর্ণ। রবিবার জিতে ডিনার পার্টিটাও তাই জমিয়ে করল টিম ইন্ডিয়া। যদিও ছবি বলছে দলের সবাই সেই পার্টিতে উপস্থিত ছিলেন না। আর পার্টি শেষে সেই ছবি টুইট করে বিরাট কোহালি লেখেন, ‘‘দারুণ একটা জয়ের পর দলের সঙ্গে গত রাতেহর ডিনার।’’

গোল টেবিলের চারদিকে দেখা যাচ্ছে দীর্ঘদিন পর দলে ফেরা সুরেশ রায়না, লোকেশ রাহুল, হার্দিক পাণ্ড্য, বিরাট কোহালি, মহেন্দ্র সিংহ ধোনি, শিখর ধবন বসে। একই ছবি পোস্ট করে রায়না লেখেন, ‘‘একটা ভাল জয় উপভোগ করার এটাই দারুণ রাস্তা, দলের সঙ্গে ডিনার।’’

Advertisement

আরও পড়ুন নাক্‌ল বলেই বাজিমাত নতুন কীর্তি ভুবনেশ্বরের

আরও পড়ুন নাক্‌ল বলেই বাজিমাত নতুন কীর্তি ভুবনেশ্বরের ! 👌👍

আরও পড়ুন নাক্‌ল বলেই বাজিমাত নতুন কীর্তি ভুবনেশ্বরের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন