Port Elizabeth

পোর্ট এলিজাবেথে সাবেকি কায়দায় স্বাগত জানানো হল টিম ইন্ডিয়াকে

ভারতীয় দল টিম হোটেল ঢোকার সময় গোটা দলকে সাবেকি কায়দায় স্বাগত জানান হোটেল কর্তৃপক্ষ। ড্রাম এবং জেম্বে (স্থানীয় এক ধরনের বাদ্যযন্ত্র) বাজিয়ে স্বাগত জানানো হয় ভারতীয় দলকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:২৬
Share:

পোর্ট এলিজাবেথে বিরাট কোহালি অ্যান্ড কোম্পানিকে সাবেকি কায়দায় স্বাগত জানাল হোটেল কর্তৃপক্ষ। ছবি: এএফপি।

দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথম বার সিরিজ জয়ের হাতছানি ভারতের সামনে। চতুর্থ ওডিআই ম্যাচে হারতে হলেও সিরিজে এই মুহূর্তে ৩-১ ব্যবধানে এগিয়ে ভারত। এই পরিস্থিতিতে সিরিজের পঞ্চম ওডিআই ম্যাচ খেলতে রবিবার পোর্ট এলিজাবেথে পৌঁছয় ভারত।

Advertisement

ভারতীয় দল টিম হোটেল ঢোকার সময় গোটা দলকে সাবেকি কায়দায় স্বাগত জানান হোটেল কর্তৃপক্ষ। ড্রাম এবং জেম্বে (স্থানীয় এক ধরনের বাদ্যযন্ত্র) বাজিয়ে স্বাগত জানানো হয় ভারতীয় দলকে। আফ্রিকান তালে স্বাগত জানানোর ভঙ্গি ছিল অসাধারণ।

হোটেলে ঢোকার সময় বাদ্যযন্ত্রের তালে কোমর দোলাতে দেখা যায় হার্দিক পাণ্ড্যকেও। সাবেকি আফ্রিকান কায়দায় স্বাগত জানানোর এই ভিডিও টুইটারে পোস্ট করে বিসিসিআই।

Advertisement

প্রসঙ্গত, ১৯৯২ থেকে পোর্ট এলিজাবেথের সেন্ট জর্জেস পার্কে মোট চার বার দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে ভারত। চার বারের মধ্যে এক বারও জিততে পারেনি ভারত।

আরও পড়ুন: মিলার ও বৃষ্টিতেই হার, বলছেন ধবন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন