India

ফিরছে কপিলদের সেই জার্সি, অস্ট্রেলিয়ায় রেট্রো লুকে দেখা যাবে বিরাটদের

এখন নাইকির বদলে এমপিএল নতুন কিট স্পনসর হয়েছে। নতুন কিট স্পনসর হয়ে ১৯৯২ সালের বিশ্বকাপের জার্সি ফিরিয়ে আনা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২০ ১৬:১২
Share:

এই জার্সি পরেই অস্ট্রেলিয়ায় খেলতে দেখা যাবে বিরাটদের। -ফাইল চিত্র।

স্যর ডনের দেশে ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজে নতুন জার্সিতে খেলতে দেখা যাবে বিরাট কোহালিদের। ১৯৯২ সালের বিশ্বকাপে যে জার্সি পরে খেলেছিলেন সচিন তেন্ডুলকর-মহম্মদ আজহারউদ্দিনরা, অনেকটা সেই রকম জার্সি পরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজে খেলবে ভারতীয় দল। আকাশি নীল রংয়ের পরিবর্তে নতুন জার্সিতে থাকছে নীলের অন্য শেড। কাঁধের কাছে সবুজ, লাল ও সাদা রংয়ের তিনটি দাগও থাকছে।

Advertisement

আগে ভারতীয় দলের কিট স্পনসর ছিল নাইকি। এখন নাইকির বদলে এমপিএল নতুন কিট স্পনসর হয়েছে। নতুন কিট স্পনসর হয়ে ১৯৯২ সালের বিশ্বকাপের জার্সি ফিরিয়ে আনা হয়েছে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে নতুন জার্সির ছবি এখনও প্রকাশ করা হয়নি। কিন্তু সীমিত ওভারের ক্রিকেটে কোহালিদের নতুন জার্সি নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন: পর্তুগিজ ঝড়ে বিধ্বস্ত অ্যান্ডোরা, নয়া নজির রোনাল্ডোর

শুধু ভারত নয়, অস্ট্রেলিয়াও নতুন জার্সি পরে খেলবে। ৪ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে টি টোয়েন্টি সিরিজ। সেই সিরিজে রেট্রো জার্সি পরে খেলবে অস্ট্রেলিয়া। অজি পেসার মিচেল স্টার্ক সেই জার্সি পরে ছবি পোস্ট করেছেন।

#TeamIndia is BACK! Let's embrace the new normal 💪. #AUSvIND

A post shared by Team India (@indiancricketteam) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন