Zaheer Khan

বিবাহিত জাহিরকে টুইটে শুভেচ্ছা সৌরভ-রোহিতদের

জাহিরের বিয়ের কিছু ক্ষণের মধ্যেই সেই ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এর পর থেকেই জাহির এবং সাগরিকাকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাতে থাকেন ক্রিকেট প্রশাসক থেকে জাহিরের সতীর্থ সকলেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৭ ২০:৩৩
Share:

সাগরিকা ঘাটগের(বাঁদিকে) সঙ্গে জাহির খান।

বৃহস্পতিবার সকালেই বান্ধবী সাগরিকা ঘাটগের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সেরেছেন জাহির খান। জাহিরের বিয়ের কিছু ক্ষণের মধ্যেই সেই ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এর পর থেকেই জাহির এবং সাগরিকাকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাতে থাকেন ক্রিকেট প্রশাসক থেকে জাহিরের সতীর্থ সকলেই। প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে রাজীব শুক্ল সকলেই আছেন এই তালিকায়।

Advertisement

আরও পড়ুন: জাহির-সাগরিকার বিয়ে হয়ে গেল, দেখুন ছবি

আরও পড়ুন: বিয়ে করলেন জাহির-সাগরিকা, দেখুন নবদম্পতির প্রথম ছবি

Advertisement

এ দিন জাহিরকে শুভেচ্ছা জানিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “নতুন জীবনের শুভেচ্ছা রইল জাহির তোমার জন্য। দু’জনেই খুশি থেকো।”

ভারতীয় ক্রিকেটের ‘জ্যাক’কে শুভেচ্ছা জানিয়ে জাতীয় দলে তাঁর প্রাক্তন সতীর্থ রোহিত শর্মা বলেন, “পৃথিবীর অন্য প্রান্তে তোমায় স্বাগত জাহির। দু’জনের বিবাহিত জীবন সুখের হোক, এই কামনাই করি।”

জাহিরকে শুভেচ্ছা জানান হর্ষ ভোগলেও। তিনি লেখেন, “জাহির খান এবং সাগরিকা ঘাটগের জন্য ভাল লাগছে। তোমাদের জীবন সুখের হোক।”

দিল্লি ডেয়ারডেভিলসও শুভেচ্ছা জানায় জাহির এবং সাগরিকাকে। ডেয়ারডেভিলস-এর পক্ষ থেকে লেখা হয়, “আমাদের অধিনায়ক জাহির খান এবং সাগরিকা ঘাটগেকে শুভেচ্ছা। দু’জনকেই জানাই সুন্দর ভবিষ্যতের শুভেচ্ছা।”

জাহির এবং সাগরিকাকে শুভেচ্ছা জানিয়ে রাজীব শুক্ল লেখেন, “জাহির এবং সাগরিকা দু’জনকেই আমার শুভেচ্ছা জানাই। বিবাহিত জীবন সুখের হোক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন