সেরিনাদের সঙ্গে খেলতে চাননি জন

ম্যাকেনরো অবশ্য সঙ্গে সঙ্গেই সেই প্রস্তাব প্রত্যাখান করেছিলেন। প্রসঙ্গত ট্রাম্প তখনও যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ মে ২০১৮ ০৪:২৫
Share:

ডোনাল্ড ট্রাম্প একবার জন ম্যাকেনরোকে উইলিয়ামস বোনেদের যে কোনও এক জনের বিরুদ্ধে একটা ম্যাচ খেলার প্রস্তাব দেন। শুধু তাই নয়, ম্যাচটা খেললে তাঁকে এখনকার ভারতীয় মুদ্রায় প্রায় ৭ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দেন। ম্যাকেনরো অবশ্য সঙ্গে সঙ্গেই সেই প্রস্তাব প্রত্যাখান করেছিলেন। প্রসঙ্গত ট্রাম্প তখনও যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হননি।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ঘটনার কথা বলতে গিয়ে ম্যাকেনরোর মন্তব্য, ‘‘হঠাৎই একদিন মুখ বন্ধ করা খামে ট্রাম্প আমায় সেরিনা বা ভিনাসের সঙ্গে ম্যাচ খেলার অনুরোধ করেছিলেন। এও বলেছিলেন, রাজি হলে আমাকে এক মিলিয়ন ডলার দেওয়া হবে। কিন্তু আমি রাজি হইনি।’’ কেন রাজি হননি তও বলেছেন ম্যাকেনরো। তাঁর মন্তব্য, ‘‘জেতার ব্যাপারে নিশ্চিত ছিলাম না। আমার মেয়েও মজা করে বলেছিল, আমি হেরে যাব। তাছাড়া মেয়েদের টেনিস আর ছেলেদের টেনিস এক নয়।’’ অতীতে ম্যাকেনরো একবার মন্তব্য করেছিলেন, বিশ্বের ৭০০ নম্বর পুরুষ খেলোয়াড়কেও সেরিনা হারাতে পারবেন না। যার জল অনেক দূর গড়ায়। ব্যথিত সেরিনা তখন টুইট করে জবাব দেন, ‘‘জন, আপনাকে আমি শ্রদ্ধা করি। দয়া করে আমায় আমার ব্যক্তিগত জীবন নিয়ে থাকতে দিন। তার উপর আমি মা হতে যাচ্ছি। এই ধরনের কথা আর কখনও আপনি না বললে খুব খুশি হব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন