Sourav Ganguly

সৌরভ এবং কোহালিকে নোটিশ পাঠাল মাদ্রাজ হাইকোর্ট

মাদ্রাজে একাধিক কিশোর এই ধরনের ফ্যান্টাসি অ্যাপে টাকা লাগিয়ে অর্থ খুইয়েছেন। তার ধাক্কা সামলাতে না পেরে আত্মহত্যা করেন অনেকেই।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২০ ২০:৩৩
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিরাট কোহালি। -ফাইল চিত্র।

জমে উঠেছে এ বারের আইপিএল। প্লে অফে পৌঁছে গিয়েছে তিনটি দল। আর একটি দলের জন্য অপেক্ষায় সবাই। এর মধ্যেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও ভারত অধিনায়ক বিরাট কোহালিকে নোটিশ পাঠাল মাদ্রাজ হাইকোর্টের মাদুরাই বেঞ্চ।

Advertisement

শুধু সৌরভ এবং কোহালি নন, অনলাইন স্পোর্টস ফ্যান্টাসি অ্যাপ প্রচার ও সমর্থনের জন্য অভিনেতা প্রকাশ রাজ, তামান্না ভাটিয়া, রানা ও সুদীপ খানকেও নোটিশ পাঠিয়েছে বিচারপতি এন কিরুবাকরণ ও বিচারপতি বি পুগালেন্ধিকে নিয়ে গঠিত মাদ্রাজ হাইকোর্টের মাদুরাই বেঞ্চ।

মাদ্রাজে একাধিক কিশোর এই ধরনের ফ্যান্টাসি অ্যাপে টাকা লাগিয়ে অর্থ খুইয়েছেন। তার ধাক্কা সামলাতে না পেরে আত্মহত্যা করেন অনেকেই। এর পরেই আইনজীবী মহম্মদ রিজভি আদালতে মামলা করেন। আর তার জন্যই সৌরভের পাঠানো হয় নোটিশ।

Advertisement

আরও পড়ুন: চেন্নাইয়ের জার্সিতে খেলেই ক্রিকেট থেকে অবসর ওয়াটসনের

এর আগে ফ্যান্টাসি অ্যাপের সঙ্গে যোগের জন্য কোহালির বিরুদ্ধে নোটিশ পাঠানো হয়েছিল। এ বারের আইপিএল চলাকালীন এই অ্যাপের প্রচার করতে দেখা যায় সৌরভদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন