Gylfi Sigurdsson

এই গোলও করা সম্ভব! দেখুন ভিডিও

অভিষেক ম্যাচেই প্রায় অসম্ভব একটি গোল করে বিশ্ব ফুটবলকে স্তম্ভিত করে দেন তিনি। গিলফির গোলের সুবাদে হ্যাজদাকের বিরুদ্ধে কোনও ক্রমে হার বাঁচায় এভার্টন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৭ ১৪:৩০
Share:

গিলফি সিগারোসন। ছবি: এএফপি।

এভার্টনের হয়ে অভিষেক ম্যাচেই সাড়া ফেলে দিলেন আইসল্যান্ডের জাতীয় দলের তারকা মিডফিল্ডার গিলফি সিগারোসন। বৃহস্পতিবার রাতে হ্যাজদাক স্পিল্টের বিরুদ্ধে ইউয়েফা ইউরোপা লিগের প্রথম প্লে অফের ফিরতি পর্বের ম্যাচে এভার্টনের হয়ে মাঠে নামেন গিলফি। আর অভিষেক ম্যাচেই প্রায় অসম্ভব একটি গোল করে বিশ্ব ফুটবলকে স্তম্ভিত করে দেন তিনি। গিলফির গোলের সুবাদে হ্যাজদাকের বিরুদ্ধে কোনও ক্রমে হার বাঁচায় এভার্টন। ম্যাচ শেষ হয় ১-১ গোলে। তবে, প্রথম লেগে জিতে থাকার ফলে এগ্রিগেডে ৩-১ গোলে ম্যাচ জিতে নেয় এভার্টন।

Advertisement

আরও পড়ুন: কলকাতা ছাড়াই টার্নিং পয়েন্ট ছিল: একান্ত সাক্ষাৎকারে দেবব্রত

আরও পড়ুন: ড্র করেও চ্যাম্পিয়ন রবিনদের ভারত

Advertisement

টটেনহ্যাম হটস্পার, সোয়ানসি সিটিতে খেলা এই তারকা মিডফিল্ডারকে ঘিরে ম্যাচের শুরু থেকেই প্রত্যাশা ছিল ‘ব্লুস’ সমর্থকদের। নীল জার্সিতে প্রথম ম্যাচে মাঠে নেমে তিনি যে এই রকম একটি গোল উপহার দেবেন ফুটবল পাগল জনতাকে, তা হয়তো স্বপ্নেও ভাবেননি কোনও এভার্টন সমর্থক।

দেখে নিন সেই অবিশ্বাস্য গোল

দেখে নিন সেই অবিশ্বাস্য গোল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন