Antoine Griezmann

বিবাদ নেই মেসির সঙ্গে: গ্রিজ়ম্যান

এরিক নিজের মতো একটা কথা বলেছে। যা আমার সঙ্গে লিয়োর (মেসি) সম্পর্ক খারাপ করে দিতে পারে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২০ ০২:৪১
Share:

ছবি এএফপি

আঁতোয়া গ্রিজ়ম্যান নিজেই এ বার মুখ খুললেন। পরিষ্কার বলে দিলেন, লিয়োনেল মেসির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যা বলা হচ্ছে তা ভিত্তিহীন। সম্প্রতি গ্রিজ়ম্যানের প্রাক্তন এজেন্ট এরিক ওলহাটস মন্তব্য করেন, বার্সেলোনায় মেসি না কি একচেটিয়া শাসন চালান! ফরাসি তারকার জীবন না কি কঠিন করে দিয়েছেন বার্সা অধিনায়ক। মেসির সমালোচনা করেন গ্রিজ়ম্যানের কাকা এমানুয়েল লোপেসও।

Advertisement

স্পেনের সংবাদমাধ্যমে গ্রিজ়ম্যান বললেন, ‘‘নিজের বোনই এখন আমার এজেন্ট। ও কখনও কোনও কথা বলে না। আমার বাবা-মা পর্যন্ত কোনও মন্তব্য করেন না। এরিক নিজের মতো একটা কথা বলেছে। যা আমার সঙ্গে লিয়োর (মেসি) সম্পর্ক খারাপ করে দিতে পারে। অথচ সবাই জানে, ওকে আমি কতটা শ্রদ্ধা করি। লিয়োর কাছ থেকে অনেক কিছু শিখিও।’’ যোগ করেন, ‘‘ওদের কারও সঙ্গে কোনও কথাই বলি না। আমার কাছে কাকার ফোন নম্বরও নেই।’’

সুস্থ সালাহ: বুধবার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে লিভারপুল পাচ্ছে মহম্মদ সালাহকে। করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। সুস্থ হয়ে সালাহ সোমবার ফেরেন দলের অনুশীলনে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন