Sports News

কাঁধে চোট, আইপিএল থেকে ছিটকে গেলেন এই তারকা ক্রিকেটার

আইপিএল শুরুর আগে জোড়া ধাক্কা খেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কাঁধের চোটে প্রথম কয়েকটি আইপিএল ম্যাচ খেলতে পারবেন না বলে আগেই জানিয়েছিলেন বিরাট কোহালি। এ বার সেই তালিকায় যোগ হল আর এক ব্যাটসম্যান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৭ ১৩:১৯
Share:

আইপিএল শুরুর আগে জোড়া ধাক্কা খেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কাঁধের চোটে প্রথম কয়েকটি আইপিএল ম্যাচ খেলতে পারবেন না বলে আগেই জানিয়েছিলেন বিরাট কোহালি। এ বার সেই তালিকায় যোগ হল আর এক ব্যাটসম্যান। কাঁধের চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে কাঁধে চোট পান রাহুল। সেই অবস্থাতেও পরের ম্যাচগুলো খেলে গিয়েছেন তিনি। ভাল রানও করেছেন। তবে শট মারতে গিয়ে সমস্যায় পড়তে হয়েছে তাঁকে।

Advertisement

আরও খবর: অশ্বিন-টুইটে স্টাম্পড হজ

গত বারের আইপিএলেও আরসিবি-র হয়ে খেলেন রাহুল। বিরাট ও এ বি ডি’ভিলিয়ার্সের পর তৃতীয় সর্বোচ্চ রান করেছিলেন তিনি। এক জন টপ অর্ডার ব্যাটসম্যানের এ ভাবে ছিটকে যাওয়াটা মেনে নিতে পারছেন না দলের অনেকেই। রাহুলের অনুপস্থিতিতে সরফরাজ খান ও মনদীপ সিংহের মতো ব্যাটসম্যানদের উপর দায়িত্ব আরও বেড়ে গেল বলে মনে করা হচ্ছে।

Advertisement

শুধু ব্যাটিং-ই নয়, রাহুলের না থাকাটা উইকেটকিপিং-এর ক্ষেত্রেও বড় ধাক্কা। তাঁর জায়গায় মহারাষ্ট্রের কেদার যাদবকে আনা হচ্ছে বলে খবর। চোট সমস্যার জর্জরিত দলে কিছু কিছু পরিবর্তন আনার কথাও ভাবা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন