আই লিগে আগ্রহী অচেনা তিন ক্লাব

এ দিকে এ দিন ইস্টবেঙ্গল প্রস্তুতি ম্যাচে জিততে পারল না প্রিমিয়ার লিগের ক্লাব রেনবো এফ সি-র সঙ্গে। ম্যাচ শেষ হল ১-১ গোলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৭ ০৩:০৩
Share:

আই লিগে খেলতে চেয়ে চারটি দরপত্র জমা পড়ল ফেডারেশনে। এবং সবথেকে চমকপ্রদ ব্যাপার এর মধ্যে তিনটি দরপত্র জমা পড়ল এমন তিনটি রাজ্য থেকে যেখানে আই লিগের নাম-গন্ধ ছিল না এতদিন।

Advertisement

মঙ্গলবার ছিল আই লিগের নিলামে অংশগ্রহনের জন্য দরপত্র জমা দেওয়া শেষ দিন। দেখা যাচ্ছে, বেঙ্গালুরুর পরিচিত ক্লাব ওজন এফ সি-র সঙ্গে দরপত্র জমা দিয়েছে কেরলের গোকুলম, গুজরাতের আমদাবাদের একটি কর্পোরেট সংস্থা এবং রাজস্থানের যোধপুরের একটি কোম্পানি। আই লিগের চিফ এক্সিকিউটিভ অফিসার সুনন্দ ধর বললেন, ‘’১৮ অগস্ট দরপত্র খোলা হবে। তারপর ঠিক হবে আই লিগের নতুন দলের নাম।’’ কিন্তু চারটির মধ্যে ক’টি দল নেওয়া হবে তা অবশ্য বলতে পারেননি তিনি। বেঙ্গালুরু এফ সি-র জায়গায় একটি দল নেওয়া হচ্ছেই। কিন্তু আর্থিক সমস্যায় জর্জরিত ডি এস কে শিবাজিয়ান্সের জায়গায় নতুন দল নেওয়া হবে কী না তা বলতে পারছেন না কেউই। এখনও পর্যন্ত গত বছরের ফুটবলারদের বকেয়া মেটাতে পারেনি পুণের টিম শিবাজিয়ান্স। বেশ কয়েকজন ফুটবলার এ ব্যাপারে অভিযোগ দায়ের করেছেন ফেডারেশনে।

এ দিকে এ দিন ইস্টবেঙ্গল প্রস্তুতি ম্যাচে জিততে পারল না প্রিমিয়ার লিগের ক্লাব রেনবো এফ সি-র সঙ্গে। ম্যাচ শেষ হল ১-১ গোলে। দু’টি গোলই হয় দ্বিতীয়ার্ধে। ইস্টবেঙ্গলের গোলটি করেন ব্র্যান্ডন। তিন বিদেশিই খেলেন। কিন্তু কেউই সেভাবে নজর কাড়তে পারেননি। সবথেকে খারাপ অবস্থা উইলিস প্লাজার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন