Sports News

ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় ওয়ান ডে ম্যাচের টিকিটের দাম আকাশ ছোঁয়া

২৮,৫০০ সিটের হোলকার স্টেডিয়ামে তৃতীয় একদিনের ম্যাচের জন্য ২০ হাজার টিকিট অন-লাইনে ছাড়া হবে। বাকি টিকিট বিক্রি হবে কাউন্টার থেকে। কিন্তু কবে থেকে এই ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে তা এখনও জানানো হয়নি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৭ ২১:৩০
Share:

হোলকার স্টেডিয়াম। ছবি: সংগৃহীত।

ইনদৌরে ভারত-অস্ট্রেলিয়া ওয়ান ডে ম্যাচের টিকিটের দাম ২৫০ থেকে ৫১২০ টাকা। আগামী ২৪ সেপ্টেম্বর ইনদৌরের হোলকার স্টেডিয়ামে তৃতীয় একদিনের ম্যাচটি খেলবে দুই দেশ। মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সোমবার টিকিটের দাম প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সর্ব নিম্ন ও সর্বোচ্চ টিকিটের দামের মধ্যে আকাশ-পাতাল পার্থক্য। টিকিটের দামের মধ্যে যুক্ত হয়েছে জিএসটি। এমপিসিএ সচিব কানমাদিকার এই তথ্য জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন

কোহালিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন ইংল্যান্ড ক্রিকেটার

Advertisement

ফেয়ারওয়েল নিতে অস্বীকার করলেন ইউনিস খান

২৮,৫০০ সিটের হোলকার স্টেডিয়ামে তৃতীয় একদিনের ম্যাচের জন্য ২০ হাজার টিকিট অন-লাইনে ছাড়া হবে। বাকি টিকিট বিক্রি হবে কাউন্টার থেকে। কিন্তু কবে থেকে এই ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে তা এখনও জানানো হয়নি। রাজ্য সংস্থার তরফে অবশ্য বলা হয়েছে খুব দ্রুত টিকিট বিক্রির দিন জানানো হবে। কানমাদিকার আরও জানিয়েছেন, মহিলা ও বিশেষভাবে অক্ষম ফ্যানদের জন্য আলাদা জায়গা থাকবে। পাঁচ ম্যাচের ওডিআই সিরিজ চেন্নাইয়ে শুরু হচ্ছে ১৭ সেপ্টেম্বর থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন