Tiger Woods

উডসের সৌভাগ্য যে উনি বেঁচে গিয়েছেন, বলছে পুলিশ

উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ জানিয়েছেন, তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উডস ছাড়া অন্য কেউ আক্রান্ত হননি বলেই জানা গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১১:০২
Share:

রোলিং হিলস এস্টেট সীমান্তে দুর্ঘটনার কবলে পড়ে উডসের গাড়ি।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত টাইগার উডসের দুটো পা। করা হয়েছে অস্ত্রোপচার। আরও বড় ক্ষতি হয়ে যেতে পারতো বলেই মত পুলিশের। দুর্ঘটনা স্থলে প্রথম পৌঁছেছিলেন পুলিশ আধিকারিক কার্লোস গঞ্জালেস। তিনি বলেন, “জীবিত অবস্থায় যে উডসকে বার করা গিয়েছে এটাই সৌভাগ্যের।”

Advertisement

লস অ্যাঞ্জেলস কাউন্টি শেরিফের দফতরের তরফে জানানো হয়, স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৭টা ১২ মিনিটে দুর্ঘটনাটি ঘটেছে। ১৫ বার মেজর জয়ী গল্ফার নেশাগ্রস্ত ছিলেন না বলেই জানিয়েছেন কর্তৃপক্ষ। রোলিং হিলস এস্টেট সীমান্তে দুর্ঘটনার কবলে পড়ে উডসের গাড়ি। ব্ল্যাকহর্স রোডের হাউথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাচ্ছিলেন উডস। তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ জানিয়েছেন, তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উডস ছাড়া অন্য কেউ আক্রান্ত হননি বলেই জানা গিয়েছে।

লস অ্যাঞ্জেলস কাউন্টির দমকল বিভাগের কর্তা ডেরিল ওসবি বলেন, “আমার ধারণা উডসের দুটো পায়ে মারাত্মক আঘাত লেগেছে।” মনে করা হচ্ছে তাঁর ঘাড় এবং শিরদাঁড়ায় আঘাত রয়েছে। দুর্ঘটনার পর তাঁকে উদ্ধার করে বিশেষ ব্যবস্থার আয়োজন করা হয় হাসপাতালে নিয়ে যাওয়ার সময়। গঞ্জালেস জানিয়েছেন, তিনি যখন উডসের কাছে পৌঁছেছিলেন, তখনও জ্ঞান ছিল তাঁর। নিজের পরিচয়ও দিয়েছিলেন উডস।

Advertisement

২০০৯ সালেও গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন উডস। এ বার কী কারণে দুর্ঘটনা ঘটেছে সেই বিষয় তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন