Tokyo Olympics

Tokyo Olympics: অবশেষে ভাঙল অলিম্পিক্সের ‘অ্যান্টি সেক্স’ খাট, সেই ভিডিয়ো ভাইরাল

একটি ভিডিয়ো ভাইরাল হয় নেটমাধ্যমে। তাতে দেখা যায় গেমস ভিলেজে একটি খাটে ন’জন প্রতিযোগী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ১৩:৫৬
Share:

গেমস ভিলেজে একটি খাটে ন’জন প্রতিযোগী। ছবি: টুইটার থেকে

খাট ভেঙে দিলেন ইজরাইলের প্রতিযোগীরা। এ বারের অলিম্পিক্স ভিলেজের খাটকে ‘অ্যান্টি সেক্স বেড’ নাম দেওয়া হয়েছিল। সেই খাটে এক জনের বেশি উঠলে বা বেশি নড়াচড়া করলেই ভেঙে যাবে বলে জানা গিয়েছিল। তবে এক প্রতিযোগী খাটের উপর লাফানোর ভিডিয়ো প্রকাশ করেন। বুঝিয়ে দেন খাট ভাঙছে না। তবে অবশেষে সেই খাট ভেঙেই ছাড়লেন ইজরাইলের প্রতিযোগীরা।

Advertisement

একটি ভিডিয়ো ভাইরাল হয় নেটমাধ্যমে। তাতে দেখা যায় গেমস ভিলেজে একটি খাটে ন’জন প্রতিযোগী। তাঁরা লাফাচ্ছেন। এক সময় ভেঙে যায় খাট। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি।

তবে এই ঘটনা খুব ভাল চোখে দেখেনি জাপানের মানুষ। অনেকে নেটমাধ্যমে লেখেন, ‘অন্যের জিনিস এ ভাবে নষ্ট করার কী অর্থ?’ কেউ লেখেন, ‘এই ঘটনা একদমই মজার নয়। একজন জাপানি হিসেবে খুবই দুঃখের।’

Advertisement

এই বিছানা সম্পর্কে আমেরিকার দৌড়বিদ পল চেলিমো টুইট করে লিখেছিলেন, ‘করোনার সময় যাতে ঘনিষ্ঠতা এড়ানো যায়, সেই জন্যই এমন বিছানা বানানো হয়েছে।’ অনেকের মতো তিনিও ভেবেছিলেন এটি ‘অ্যান্টি সেক্স বেড।’ তবে অনেকেই প্রমাণ করেছিলেন তা একেবারেই নয়। ইজরাইলের ন’জন প্রতিযোগী মিলে বিছানা ভেঙে যেন প্রমাণ করলেন সত্যিই পোক্ত এই খাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন