Tom Banton

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে দাপট নতুন নাইট ব্যান্টনের

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২০ ০৪:৩৪
Share:

আইপিএলে ব্যান্টনের ব্যাটিংয়ের দিকে তাকিয়ে থাকবেন কেকেআর ভক্তরা। ছবি- এপি।

২৮ অগস্ট: আগামী মাসে আইপিএল শুরু হওয়ার আগে শুক্রবার থেকে শুরু হওয়া ইংল্যান্ড বনাম পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজে নজর ছিল অনেকেরই। টেস্ট সিরিজে হারের পরে পাকিস্তানের ভক্তরা আশায় ছিল বাবর আজমরা জবাব দেবেন তিন টি-টোয়েন্টির সিরিজে। ওল্ড ট্র্যাফোর্ডে এ দিন টস জিতে পাকিস্তানের অধিনায়ক বাবর ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন স্যাঁতসেঁতে আবহাওয়ার ফায়দা তোলার জন্য। কারণ, ম্যাঞ্চেস্টারে বৃষ্টির জন্য প্রায় সারাদিনই

Advertisement

কভারে ঢাকা ছিল পিচ।

অধিনায়কের পরিকল্পনা অনুযায়ী পাকিস্তানের বোলাররা শুরুতে ধাক্কাও দেয় ইংল্যান্ডকে। দলের তিন রানের মাথায় জনি বেয়ারস্টোকে ফেরান ইমাদ ওয়াসিম। এর পরে অবশ্য পরিস্থিতি সামলে নেন টম ব্যান্টন (৪২ বলে ৭১) এবং দাউয়িদ মালান (২৩ বলে ২৩)। কলকাতা নাইট রাইডার্সে এ বারই যোগ দিয়েছেন ব্যান্টন। আইপিএলের আগে এই ইনিংসে তিনি যে অনেক আত্মবিশ্বাস পাবেন তাতে সন্দেহ নেই। পাকিস্তান অবশ্য এই সময় দ্রুত কয়েকটি উইকেট তুলে নেয়। এর পরেই বৃষ্টির জন্য খেলা থেমে যায়। তখন ইংল্যান্ডের রান ১৬.১ ওভারে ১৩১-৬।

Advertisement

সংক্ষিপ্ত স্কোর: ইংল্যান্ড ১৩১-৬

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন