রবীন্দ্র সরোবর নিয়ে বাগানের শুনানি কাল

আই লিগে লাজংয়ের বিরুদ্ধে কাতসুমি, বলবন্তরা তাঁদের হোম ম্যাচ বারাসত না রবীন্দ্রসরোবর কোথায় খেলবে তার নিষ্পত্তি হল না মঙ্গলবারও। পরিবেশ আদালতে এ দিন রবীন্দ্রসরোবর স্টেডিয়াম আই লিগে পাওয়ার জন্য সওয়াল করেন বাগানের আইনজীবী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৭ ০৩:১৫
Share:

আই লিগে লাজংয়ের বিরুদ্ধে কাতসুমি, বলবন্তরা তাঁদের হোম ম্যাচ বারাসত না রবীন্দ্রসরোবর কোথায় খেলবে তার নিষ্পত্তি হল না মঙ্গলবারও।

Advertisement

পরিবেশ আদালতে এ দিন রবীন্দ্রসরোবর স্টেডিয়াম আই লিগে পাওয়ার জন্য সওয়াল করেন বাগানের আইনজীবী। আদালত তা শোনার পরবর্তী শুনানির দিন ধার্য করেছে বৃহস্পতিবার। শুক্রবারই আই লিগের দ্বিতীয় ম্যাচ রয়েছে বাগানের। সেক্ষেত্রে সেই ম্যাচ কোথায় হবে তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। সবুজ-মেরুন কর্তারা অবশ্য আশাবাদী দ্বিতীয় ম্যাচ থেকেই রবীন্দ্র সরোবরে খেলার ব্যাপারে।।

এ দিকে বৃহস্পতিবারই আই লিগের দ্বিতীয় ম্যাচ খেলতে শহর ছাড়ছে ইস্টবেঙ্গল। শনিবার তাদের ম্যাচ ডিএসকে শিবাজিয়ান্সের বিরুদ্ধে। তার পরেই গোয়ায় চার্চিলের বিরুদ্ধে ম্যাচ লাল-হলুদের। দু’টো ম্যাচের জন্য কুড়ি জনকে নিয়ে যাচ্ছেন ইস্টবেঙ্গল। কোচ ট্রেভর মর্গ্যান বলছেন, ‘‘শিবাজিয়ান্স টিমটা টিভিতে দেখেছি। দুই ম্যাচ থেকে আমাদের লক্ষ্য ছ’পয়েন্ট।’’ এ দিকে রবিন সিংহ নথিভুক্ত হলেন ইস্টবেঙ্গলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন