Football

মেসি এলে নিজে গাড়ি চালিয়ে নিয়ে আসব, বললেন রোমার ডিরেক্টর তোত্তি

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৮ ১৬:৪০
Share:

মেসিকে কি বার্সেলোনা ছাড়বে, প্রশ্ন এ খানেই। ছবি টুইটারের সৌজন্যে।

ইন্টার মিলানের পর রোমা। এর আগে ইতালির ক্লাব ইন্টার মিলানের পক্ষ থেকে লিওনেল মেসিকে প্রস্তাব দেওয়ার কথা শোনা গিয়েছিল। এ বার সেই জল্পনায় জুড়ছে রোমার নামও। আর সেই ইঙ্গিত দিলেন খোদ রোমার ডিরেক্টর ফ্রান্সেসকো তোত্তি

Advertisement

সদ্য রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রোনাল্ডোর সঙ্গে মেসির দ্বৈরথ আর লা লিগায় দেখা যাবে না। সিরি আ-তে সেই লড়াই শুরু করার ব্যাপারে আগ্রহী অনেকেই। ইন্টার মিলান যেমন বিশাল অঙ্কের প্রস্তাব তাঁকে দেবে বলে খবর ছড়িয়ে পড়েছিল। রোমার প্রাক্তন ফুটবলার ও বর্তমান ডিরেক্টর তোত্তির কথাবার্তায় আবার অন্য ইঙ্গিত মিলছে।

মেসির খেলা তিনি পছন্দ করেন। বিভিন্ন সময়ে মেসির প্রতি ভালবাসার কথা ঘোষণাও করেছেন। শুধু তিনি নয়, তাঁর ছেলেও যে মেসির খেলা দেখতে পছন্দ করেন, জানিয়েছেন সেটাও। সেই তোত্তি বলেছেন, মেসি যদি রোমায় সই করেন, তবে তাঁকে আনতে বিমানবন্দর পর্যন্ত গাড়ি চালিয়ে তিনি নিজে আসবেন। আর নিজের হাতে তুলে দেবেন রোমার ঐতিহ্যশালী ১০ নম্বর জার্সি।

Advertisement

মেসিকে নিয়ে কী বলেছেন তোত্তি, দেখুন ভিডিয়ো

আর এই কথার পরই শুরু হয়েছে জল্পনা। ইতালির ফুটবলপ্রেমীরা রীতিমতো উত্সাহিত এই মন্তব্যের পর। মনে করা হচ্ছে, রোনাল্ডোর পর মেসিও ইতালির ক্লাবে এলে সিরি আ অনেক বেশি জাঁকজমকপূর্ণ হয়ে উঠবে। কিন্তু, বার্সেলোনা কি তাঁকে ছাড়বে? লা লিগায় গতবারের চ্যাম্পিয়ন ক্লাব তেমন কোনও ইঙ্গিত দেয়নি। আর মেসির সঙ্গে বার্সার চুক্তিও রয়েছে ২০২১ সাল পর্যন্ত।

আরও পড়ুন: এক নয়, এ বার পাঁচ ‘এমবাপে’ হাজির ফ্রান্সে

আরও পড়ুন: প্রধানমন্ত্রী ইমরান! ৬ বছর আগে গাওস্কর কী বলেছিলেন শুনুন​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন