England

রুটকে ট্রোল করে সমর্থকদের রোষে কেভিন পিটারসন

দু’টি টেস্ট বাকি থাকতেই ঐতিহ্যের অ্যাশেজ পকেটে পুরে নিয়েছে অস্ট্রেলিয়া। শুধু অ্যাশেজ খোয়ানোই নয়, ইংল্যান্ডের ভয় হয়েছে হোয়াটওয়াশ হয়ে যাওয়ারও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৭ ১৪:২২
Share:

কেভিন পিটারসন। ছবি: সংগৃহীত।

দু’টি টেস্ট বাকি থাকতেই ঐতিহ্যের অ্যাশেজ পকেটে পুরে নিয়েছে অস্ট্রেলিয়া। শুধু অ্যাশেজ খোয়ানোই নয়, ইংল্যান্ডের ভয় হয়েছে হোয়াটওয়াশ হয়ে যাওয়ারও। এরই মধ্যে ইংল্যান্ড অধিনায়ক জো রুটকে ট্রোল করে একটি ছবি টুইট করেন প্রাক্তন ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসন। পোস্ট করা নিজের টুইটের ক্যাপশনে কেপি লেখেন, ‘ক্যাপ্টেন ফ্যানটাস্টিক’।

Advertisement

এর পরই ক্রিকেট সমর্থকরা কেপির এই টুইটের বিরোধিতা করে একের পর এক টুইট করতে থাকেন। এক জন লেখেন “তোমার প্রতি শ্রদ্ধা ছিল কেপি। কিন্তু তুমি দেখিয়ে দিলে সবটাই চটকদার! কী ভাবে আবার ইংল্যান্ডের অধিনায়ক হতে চান আপনি?” !

এর পরই ক্রিকেট সমর্থকরা কেপির এই টুইটের বিরোধিতা করে একের পর এক টুইট করতে থাকেন। এক জন লেখেন “তোমার প্রতি শ্রদ্ধা ছিল কেপি। কিন্তু তুমি দেখিয়ে দিলে সবটাই চটকদার! কী ভাবে আবার ইংল্যান্ডের অধিনায়ক হতে চান আপনি?”

Advertisement

আর এক জন লেখেন, “দয়া করে ওঁর মনোবল দুর্বল করবেন না, উনি এক জন বিশ্বমানের ক্রিকেটার। এই ফলাফল থেকে উনি শিখবেন।”

আরও পড়ুন: রাহানেতে আস্থা সৌরভের

আরও পড়ুন: দু’ম্যাচ বাকি থাকতেই অ্যাসেজ জয় অস্ট্রেলিয়ার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন