India vs New Zealand

দুরন্ত ফিটনেস দেখিয়েও টুইটারে ট্রোল্ড ধোনি

বয়স ৩৭ ছুঁই ছুঁই। গোঁফে ও চুলে হালকা পাক ধরতে শুরু করেছে। এই বয়সেও শারীরিক ভাবে তিনি যে বেশ ফিট, তা ফের এক বার প্রমাণ করে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৭ ২০:০০
Share:

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: এএফপি।

বয়স ৩৭ ছুঁই ছুঁই। গোঁফে ও চুলে হালকা পাক ধরতে শুরু করেছে। এই বয়সেও শারীরিক ভাবে তিনি যে বেশ ফিট, তা ফের এক বার প্রমাণ করে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। ভারতকে জেতাতে না পারলেও দ্বিতীয় টি২০ ম্যাচে ধোনি দেখিয়ে দিয়েছেন ফিটনেসের দিক দিয়ে যে কোনও তরুণ খেলোয়াড়কেও চ্যালেঞ্জ করতে পারেন।

Advertisement

তবে শারীরিক ভাবে ফিট থাকা সত্তেও টুইটারে ব্যাঙ্গ-বিদ্রুপের সম্মুখিন হতে হল মাহিকে। বিশ্বকাপ জয়ী অধিনায়ককে ট্রোল্ড করতেও পিছপা হয়নি স্যোসাল মিডিয়া।

আরও পড়ুন: ম্যাচের মাঝে সিরাজকে পেপ টক বুমরার

Advertisement

আরও পড়ুন: বার্থডে বয় কোহালির এই বিরাট রেকর্ডগুলি সম্পর্কে জানেন!

এ দিন ম্যাচের ১৭ ওভারে মিচেল স্যন্টনারের বলে বিট হন ধোনি। ক্রিজ থেকে অনেকটা বাইরে থাকলেও পা স্ট্রেচ করে স্ট্যাম্পের মধ্যে ঢুকতে অসুবিধা হয়নি এমএসডি-র।

আর এর পর থেকেই ধোনির পা স্ট্রেচ করার ছবি পোস্ট করে তাঁকে ট্রোল করতে থাকেন টুইটার স্যাভিরা।

এক জন ধোনির পা স্ট্রেজ করার ভঙ্গির ছবি পোস্ট করে বলেন, “এই ভাবেই নিজের কেরিয়ারকে স্ট্রেচ করছেন ধোনি।”

আরেক জন তো ধোনির পা স্ট্রেচকে সরাসরি রামদেবের যোগের একটি অংশ হিসেবে তুলে ধরেন। তিনি বলেন, “বাবা রামদেবের নতুন যোগ স্টাইলের প্রয়োগ এ দিন মাঠে করলেন ধোনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন