Euro Cup 2020

Euro Cup 2020: হ্যারি কেনের বড় সম্মান, ছোটবেলার স্কুলের নাম রাখা হল তাঁর নামে

স্কুলের তরফে পোস্ট করা একটি ভিডিয়োয় শিক্ষার্থীদের বিখ্যাত গান ‘থ্রি লায়নস’ গাইতে দেখা গিয়েছে। সেই ভিডিয়ো তুমুল জনপ্রিয় হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১৯:২৪
Share:

হ্যারি কেন। ছবি রয়টার্স

ইউরো কাপ জিতবেন কি না তা রবিবারেই বোঝা যাবে। তবে তার আগেই বড় সম্মান পেলেন হ্যারি কেন। তাঁর ছোটবেলার স্কুলের নাম রাখা হল ইংরেজ অধিনায়কের নামে।

Advertisement

নেটমাধ্যমে ইংল্যান্ড ফুটবল দলকে সমর্থন করার জন্য এমনিতেই জনপ্রিয় হাওয়ার্ড জুনিয়র স্কুল। শুক্রবার একদিনের জন্য ওই স্কুলের নাম বদলে হ্যারি কেন জুনিয়র স্কুল রাখা হল। শুধু তাই নয়, টুইটারে এই নাম বদলের পাশাপাশি নতুন লোগোও দেওয়া হয়েছে।

স্কুলের তরফে পোস্ট করা একটি ভিডিয়োয় শিক্ষার্থীদের বিখ্যাত গান ‘থ্রি লায়নস’ গাইতে দেখা গিয়েছে। সেই ভিডিয়ো তুমুল জনপ্রিয় হয়েছে। প্রধান শিক্ষক গ্রেগ হিল নিজেও একই স্কুলে পড়েছেন। তিনি বলেছেন, “আমরা বিশ্বাস করি এবার ট্রফি আমাদের দেশেই আসছে।’’

Advertisement

চার গোল করে এই মুহূর্তে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন হ্যারি কেন। ১৯৬৬-র পর প্রথম কোনও বড় প্রতিযোগিতার ফাইনালে উঠল ইংল্যান্ড। খরা কাটিয়ে দেশকে কাপ জেতাতে মরিয়া এই ফুটবলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন