Cricket

অপরাধ না জানিয়েই সাসপেন্ড করা হল উমর আকমলকে

বৃহস্পতিবার সকালে পাক ক্রিকেট বোর্ডের ওয়েবসাইটে প্রকাশ করা হয়, আজ থেকে শুরু হতে চলা পিএসএল-এ খেলতে পারবেন না উমর আকমল। এই টুর্নামেন্ট থেকে তাঁকে বহিষ্কার করা হয়েছে। 

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২০ ১৩:২৫
Share:

পাকিস্তান সুপার লিগে খেলতে পারবেন না উমর আকমল। —ফাইল চিত্র।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম সংস্করণ শুরুর ঠিক আগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের জন্য খারাপ খবর। তাদের ক্রিকেটার উমর আকমলকে সাসপেন্ড করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

Advertisement

বৃহস্পতিবার সকালে পাক ক্রিকেট বোর্ডের ওয়েবসাইটে প্রকাশ করা হয়, আজ থেকে শুরু হতে চলা পিএসএল-এ খেলতে পারবেন না উমর আকমল। এই টুর্নামেন্ট থেকে তাঁকে বহিষ্কার করা হয়েছে। শুধু পিএসএল নয়, পিসিবি-র দুর্নীতি দমন বিভাগের তদন্ত শেষ না পর্যন্ত যে কোনও ধরনের ক্রিকেটীয় কর্মকাণ্ড থেকেই উমর আকমলকে নিষিদ্ধ করা হয়েছে।

পিসিবি-র বিবৃতিতে শাস্তির কথা উল্লেখ করা হয়েছে এবং কোন ধারায় (পিসিবি-র অ্যান্টি করাপশন কোডের ৪.৭.১ ধারা) আকমলকে শাস্তি দেওয়া হয়েছে তারও উল্লেখ রয়েছে।

Advertisement

আরও পড়ুন: আর মাত্র ১১ রান! তা হলেই এক কিংবদন্তিকে ছাপিয়ে যাবেন কোহালি

কিন্তু কোন অপরাধে প্রাক্তন পাক ক্রিকেটারের উপরে শাস্তি নেমে এল, তা জানানো হয়নি। কতদিন এই শাস্তি বহাল থাকবে, তাও জানানো হয়নি। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে পিসিবি জানিয়ে দিয়েছে, আকমলের পরিবর্ত ক্রিকেটার তারা নিতে পারবে।

আরও পড়ুন: এ কী লিখলেন উমর আকমল! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড পাক ক্রিকেটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন