Unmukt Chand

উন্মুক্ত চাঁদের সঙ্কটজনক মা-কাকাকে সাহায্য করলেন গৌতম গম্ভীর

এ বার এই ভাইরাস অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক উন্মুক্ত চাঁদের মা ও কাকার শরীরে থাবা বসিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ২০:১১
Share:

রেমডিসিভির নামক ওষুধের জন্য কাতর আবেদন করলেন উন্মুক্ত চাঁদ ফাইল চিত্র

মারণ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ইতিমধ্যেই দেশে আছড়ে পড়েছে। দেশের অন্যান্য রাজ্যের মতো রাজধানী দিল্লির অবস্থা বেশ খারাপ। এ বার এই ভাইরাস অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক উন্মুক্ত চাঁদের মা ও কাকার শরীরে থাবা বসিয়েছে। তাঁর পরিবারের দুই সদস্যের অবস্থা বেশ আশঙ্কাজনক। সেই রেমডিসিভির নামক ওষুধের জন্য আবেদন করেলন দিল্লির এই ক্রিকেটার। আর এই আবেদনের জন্য নেট মাধ্যমকেই বেছে নিলেন উন্মুক্ত। অবশেষে তাঁকে সাহায্য করলেন গৌতম গম্ভীর। স্বভাবতই ভারতের এই প্রাক্তন ওপেনারকে ধন্যবাদ জানালেন উন্মুক্ত।

Advertisement

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক টুইটারে লিখেছেন, “অবিলম্বে আমার রেমডিসিভির প্রয়োজন। আমার মা ও কাকা করোনা আক্রান্ত। দয়া করে যত দ্রুত সম্ভব আমাকে সাহায্য করুন। প্রতিদিন হুহু করে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। তৈরি হয়েছে ভয়ঙ্কর পরিস্থিতি। ফলে রোগীর সংখ্যা বাড়তেই হাহাকার দেখা দিয়েছে রেমডিসিভির ওষুধের। শোনা যাচ্ছে এই ওষুধ নিয়ে রীতিমতো কালোবাজারি চলছে বিভিন্ন জায়গায়।

যদিও তাঁর পাশে দাঁড়ালেন দিল্লির আর এক সতীর্থ গৌতম গম্ভীর। তাই জীবনদায়ী এই ওষুধ পেয়ে গম্ভীরকেও ধন্যবাদ জানালেন এই ক্রিকেটার।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন