CAB

প্রতিষেধক অনুষ্টুপদের

গত মাসেই ৪৫ বছরের বেশি বয়সি সদস্য, কর্তা ও মাঠকর্মীদের প্রতিষেধক দিয়েছিল সিএবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ০৪:৩৪
Share:

অনুষ্টুপ মজুমদার, আকাশ দীপ, সুদীপ ঘরামি, গীত পুরিরা রবিবার সিএবি-তে এসে প্রতিষেধকের প্রথম টিকা নিয়ে যান। ছবি: ফেসবুক থেকে

প্রাক্তন আইসিসি ও বোর্ডের প্রধান জগমোহন ডালমিয়ার ৮১তম জন্মদিনে বাংলার ক্রিকেটারদের প্রতিষেধক দেওয়ার উদ্যোগ নিল সিএবি। অনুষ্টুপ মজুমদার, আকাশ দীপ, সুদীপ ঘরামি, গীত পুরিরা রবিবার সিএবি-তে এসে প্রতিষেধকের প্রথম টিকা নিয়ে যান। শুধুমাত্র রঞ্জি ট্রফি দলের ক্রিকেটারেরাই নন, বয়সভিত্তিক স্তরের ক্রিকেটারদের সঙ্গে মহিলা ক্রিকেটারদেরও প্রতিষেধক দেওয়া হয় একই দিনে।

Advertisement

গত মাসেই ৪৫ বছরের বেশি বয়সি সদস্য, কর্তা ও মাঠকর্মীদের প্রতিষেধক দিয়েছিল সিএবি। তখনই বলে দেওয়া হয়েছিল, বাংলার ক্রিকেটারেরাও সিএবি থেকেই প্রতিষেধক নিতে পারবেন। তাঁদের পাশাপাশি সিএবি-র সঙ্গে যুক্ত আম্পায়ার, স্কোরার ও পর্যবেক্ষকদের প্রতিষেধক দেওয়া শুরু হল।

রবিবার সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া বলেছেন, ‘‘আজ জগমোহন ডালমিয়ার ৮১তম জন্মদিন। আমরা জানি, ক্রিকেটারদের পাশে বরাবরই দাঁড়িয়েছেন তিনি। তাই তাঁর জন্মদিনেই ক্রিকেটারদের প্রতিষেধক দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’’ আরও বলেন, ‘‘কলকাতার দুই বড় হাসপাতাল আমাদের এ ব্যাপারে সাহায্য করেছে। তাদের ধন্যবাদ।’’ প্রসঙ্গত, ক্রিকেটারদের দ্বিতীয় টিকাও দেওয়া হবে সিএবি-র পক্ষ থেকেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন