থেমে গেল রিয়ালের জয়রথ

লা লিগায় ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে শুরুটা দুর্দান্ত করেছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-হীন রিয়াল। দশ মিনিটেই গোল করে মার্কো আসেনসিও এগিয়ে দেন রিয়ালকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৭ ০৪:০২
Share:

রিয়াল মাদ্রিদের জয়রথ থামাল ভ্যালেন্সিয়া। রবিবার রাতে টানা নয় ম্যাচে জয়ের স্বপ্ন অধরা রেখেই সান্তিয়াগো বের্নাবাউ ছাড়তে বাধ্য হলেন জিনেদিন জিদান-রা।

Advertisement

লা লিগায় ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে শুরুটা দুর্দান্ত করেছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-হীন রিয়াল। দশ মিনিটেই গোল করে মার্কো আসেনসিও এগিয়ে দেন রিয়ালকে। যদিও আট মিনিটের মধ্যেই গোল করে রিয়াল সমর্থকদের উচ্ছ্বাস থামিয়ে দেন ভ্যালেন্সিয়ার কার্লোস সোলার। দ্বিতীয়ার্ধে ফের বিপর্যয়। ৭৭ মিনিটে জিওফ্রে কঁবিয়া গোল করে এগিয়ে দেন ভ্যালেন্সিয়াকে।

আরও পড়ুন: চিনের প্রাচীর উপড়ে নতুন সিন্ধু সভ্যতা

Advertisement

ঘরের মাঠে হারের আতঙ্কে ভুগতে থাকা রিয়ালের রক্ষাকর্তা হয়ে উঠলেন সেই আসেনসিও-ই। ৮৩ মিনিটে ফ্রি-কিক থেকে বিশ্বমানের গোলে হার বাঁচালেন স্প্যানিশ মিডফিল্ডার। ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে ড্রয়ের জন্য রিয়াল ভক্তরা অবশ্য দায়ী করছেন করিম বেঞ্জেমাকেই। ফরাসি স্ট্রাইকার একাই অবিশ্বাস্য ভাবে দু’টো নিশ্চিত গোলের সুযোগ নষ্ট করেন। জিদান অবশ্য বেঞ্জেমাকে কাঠগড়ায় তুলতে রাজি নন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন