Football

কার সঙ্গে ফুটবল খেললেন মেসি? দেখুন ভিডিয়ো

বার্সেলোনা এখন আমেরিকায় প্রাক-মরসুম প্রস্তুতি সফরে। মেসি যাননি সেই সফরে। তিনি সময় কাটাচ্ছেন বিশ্রামে। আর সেখানেও নেমে পড়ছেন বল পায়ে। সেই ভিডিয়োই করেছেন পোস্ট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৮ ১৮:৫৯
Share:

বিশ্রামেও মেসির সঙ্গী বল। ছবি টুইটারের সৌজন্যে।

বার্সেলোনার আমেরিকা সফরে তিনি যাননি। বরং ছুটি কাটানোকেই দিয়েছেন প্রাধান্য। অবশ্য লিওনেল মেসি তো। ছুটিতেও সঙ্গী বল। আর খেলার সঙ্গী কে জানেন? পোষা কুকুর!

Advertisement

রাশিয়া বিশ্বকাপে শেষ ষোলোর ম্যাচে ফ্রান্সের কাছে হেরে ছিটকে গিয়েছিল আর্জেন্টিনা। স্বপ্নভঙ্গ ঘটেছিল মেসির। তার পর থেকে মাসখানেক ছুটিতেই রয়েছেন এলএম টেন। বেশ কয়েকদিন ছিলেন ইবিজা দ্বীপে। সেখানে পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটিয়েছেন সময়। টেনিসের মহাতারকা রাফায়েল নাদালের সঙ্গে দেখাও হয়েছিল সেখানে।

এর মধ্যে বার্সেলোনা চলে গিয়েছে আমেরিকা সফরে। সেখানে প্রাক-মরসুমের প্রস্তুতি হিসেবে টটেনহ্যামের পর রোমা, এসি মিলানের মতো দলের বিরুদ্ধে খেলার কথা। দ্বিতীয় দলের ফুটবলারদেরই প্রধানত খেলানো হচ্ছে এই সফরে। মেসির মতোই যাননি জেরার্ড পিকে, জর্ডি অ্যালবা, সের্জেই বুসকেটসরা। মেসি তাই বিশ্রামেই রয়েছেন। অবসরে বল নিয়ে নেমে পড়ছেন। ড্রিবল করছেন পোষা কুকুরকেই। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হয়ে উঠছে ভাইরাল।

Advertisement

আরও পড়ুন: এটিকেতে নেইমার, কুটিনহোদের সতীর্থ ভিয়েরা

আরও পড়ুন: সবচেয়ে বেশি ছয়! আফ্রিদিকে ধরে ফেললেন গেল​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন