Viral

এক রত্তি এই ছেলের ব্যাটিং দেখলে চমকে যাবেন, ভিডিয়ো শেয়ার করলেন প্রাক্তন ক্রিকেটার

বাচ্চাটির ব্যাটিং স্টাইল, আগ্রাসন অনেক উঠতি প্লেয়ারকেও চাপে ফেলে দিতে পারে। যে ভাবে সে বলের দিকে পা বাড়িয়ে ব্যাট চালাচ্ছে, তা অনেকে সারা জীবনেও রপ্ত করতে পারে না।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২০ ১৮:৫৩
Share:

ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া একটি ভিডিয়ো শেয়ার করেছেন তাঁর ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে। ভিডিয়োটি দেখলে ক্রিকেট-প্রেমী যে কেউ অবাক হয়ে যাবেন। এই ছবি দেখলে সচিনের সেই ছোটবেলায় ব্যাট ধরার ছবির কথাও মনে পড়তে পারে।

Advertisement

আকাশ চোপড়ার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বছর দুই-তিন বছরের বাচ্চা বাড়ির সিঁড়ির সামনে ক্রিকেট ব্যাট নিয়ে দাঁড়িয়ে রয়েছে। আর তার দিকে একের পর এক বল উড়ে আসছে। বাচ্চাটিও সপাটে ব্যাট চালিয়ে বলগুলিকে কার্যত বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিচ্ছে।

বাচ্চাটির ব্যাটিং স্টাইল, আগ্রাসন অনেক উঠতি প্লেয়ারকেও চাপে ফেলে দিতে পারে। যে ভাবে সে বলের দিকে পা বাড়িয়ে ব্যাট চালাচ্ছে, তা অনেকে সারা জীবনেও রপ্ত করতে পারে না। ভিডিয়োর সঙ্গে আকাশের কমেনট্রিও শোনা যাচ্ছে। সেই সঙ্গে কিছু দর্শকের গলাও শোনা যাচ্ছে, যাঁরা এই খুদে ব্যাটসম্যানের প্রশংসা করে চলেছেন।

Advertisement

আরও পড়ুন: মিশরের এক সমাধিক্ষেত্র থেকে উদ্ধার হল ১৩টি অক্ষত কফিন, বয়স কত জানেন?

আরও পড়ুন: ‘চিনের ল্যাবে তৈরি করোনাভাইরাস’, আমেরিকায় বসে দাবি চৈনিক বিজ্ঞানীর

ভিডিয়োটি কোথায় পেয়েছেন, আকাশ সে সম্পর্কে কিছু উল্লেখ করেননি। তবে এমন একটি ভিডিয়ো ভাইরাল হতে যথারীতি কোনও সময় নেয়নি। তিন ঘণ্টাতেই ভিডিয়োটি প্রায় ৭৬ হাজার বার দেখা হয়েছে। পোস্টটির কমেন্ট সেকশনে অনেকেই বাচ্চাটিকে ঋষভ পন্থ বা রোহিত শর্মার সঙ্গে তুলনা করছেন।

দেখুন সেই ভিডিয়ো:

How good is this young kid!!! #talented #aakashvani #feelitreelit #feelkaro

A post shared by Aakash Chopra (@cricketaakash) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন