Suresh Raina

ভাইরাল ফিভার, দিল্লি ম্যাচেও খেলছেন না সুরেশ রায়না

ভাইরাল ফিভারের জন্য প্রথম ম্যাচ খেলতে পারেননি। ভাবা হয়েছিল সুস্থ হয়ে ফিরবেন দ্বিতীয় ম্যাচে। কিন্তু তেমনটা হচ্ছে না। এখনও পুরোপুরি সুস্থ না হওয়ায় ভারত বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় একদিনের ম্যাচেও খেলতে পারছেন না সুরেশ রায়না। প্রথম ম্যাচ জিতে নিয়েছে ভারত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৬ ২০:০১
Share:

সুরেশ রায়না। ছবি: এএফপি।

ভাইরাল ফিভারের জন্য প্রথম ম্যাচ খেলতে পারেননি। ভাবা হয়েছিল সুস্থ হয়ে ফিরবেন দ্বিতীয় ম্যাচে। কিন্তু তেমনটা হচ্ছে না। এখনও পুরোপুরি সুস্থ না হওয়ায় ভারত বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় একদিনের ম্যাচেও খেলতে পারছেন না সুরেশ রায়না। প্রথম ম্যাচ জিতে নিয়েছে ভারত। ১০১ বল বাকি থাকতে ছয় উইকেটে সহজেই ম্যাচ জিতে নিয়েছিল ভারত। বৃহস্পতিবার দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে এগিয়ে থাকাই লক্ষ্য টিম ধোনির। প্রথম ম্যাচে জোড়া উইকেট নেওয়া কেদার যাদব থাকছেন টিমে।

Advertisement

মঙ্গলবার কোটলার নেটে অনেকক্ষণ বল করতে দেখা গেল যাদবকে। রায়না ও ধোনিকে অনেকক্ষণ অফব্রেক করতে দেখা গেল কেদার যাদবকে। সঙ্গে অফ স্পিন করলেন জয়ন্ত যাদব। অনুশীলনের পর অবশ্য সিদ্ধান্ত হয় খেলতে পারবেন না রায়না। ম্যাচ ফিট নন তিনি। এদিন দীর্ঘক্ষণ নেটে ব্যাট করেন অধিনায়ক ধোনি। ধবল কুলকার্নি ও জয়ন্ত যাদবের বলেই পুরো নেট সেশন কাটান অধিনায়ক। ফিল্ডিং নিয়েও নানা পরীক্ষা-নিরিক্ষা করেন ধোনি।

এদিন অপশনাল নেট সেশনে দেখা গেল অক্ষর পটেল, মনদীপ সিংহ, কেদার যাদব, জয়ন্ত যাদব। বিশ্রামে ছিলেন বিরাট কোহালি, অজিঙ্ক রাহানে, যশপ্রীত বুমরাহ, হার্দিক পাণ্ড্যে ও উমেশ যাদব।

Advertisement

আরও খবর

পাকিস্তানের বিরুদ্ধে ক্রিকেটে ‘না’ গম্ভীরের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন