Shilpa Shetty

শিল্পা শেট্টির সঙ্গে ‘মুকাবিলা’: কারটা ভাল, প্রশ্ন ওয়ার্নারের

এই গানে কে বেশি ভাল নেচেছেন? শিল্পা না তিনি ও তাঁর স্ত্রী ক্যান্সিড ওয়ার্নার?

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ১৮ মে ২০২০ ১৩:১২
Share:

স্ত্রীয়ের সঙ্গে নাচছেন ওয়ার্নার। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

লকডাউনে ঘরবন্দি অস্ট্রেলীয় ওপেনার ডেভিড ওয়ার্নার। এই সময় টিকটকে তাঁর উপস্থিতি নজর কাড়ছে নেটাগরিকদের। সম্প্রতি ‘মুকাবিলা’ গানের সুরে স্ত্রীর সঙ্গে নেচেছেন তিনি। টিকটকে বানানো সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

সেই টিকটক ভিডিয়ো ইনস্টাগ্রামে আপলোড করার পর ২৪ ঘণ্টা পেরনোর আগেই দেখা হয়েছে ১৫ লক্ষেরও বেশি বার। ভিডিয়োটিতে লাইক পড়েছে পাঁচ লক্ষের কাছাকাছি।

ভিডিয়োটি আপলোড করে তিনি ট্যাগ করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে। তা করে তিনি নেটাগরকিদের জিজ্ঞাসা করেছেন, এই গানে কে বেশি ভাল নেচেছেন? শিল্পা না তিনি ও তাঁর স্ত্রী ক্যান্সিড ওয়ার্নার? দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

Who was better @candywarner1 and I or @theshilpashetty 😂😂 #theoriginals @prabhudevaofficial

A post shared by David Warner (@davidwarner31) on

আরও পড়ুন: ধারাভাষ্য দেওয়ার আহ্বান, কিন্তু যুবরাজের পছন্দ...

আরও পড়ুন: জার্মানির লিগে আতঙ্ক ফেরাল অন্তরঙ্গ উৎসব

এই গানে সম্প্রতি একটি টিকটক ভিডিয়োয় নাচতে দেখা গিয়েছিল শিল্পা শেট্টিকে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছিল প্রভুদেবাকেও। সেই নাচকেই চ্যালেঞ্জ করেছেন অস্ট্রেলিয়ার বিধ্বংসী এই ওপেনার।

Yeh toh ‘legendary’ video-bomb ho gaya, by the one and only ##Prabhudeva!😂🤩##fyp ##tiktokindia ##tiktok ##DanceWithShilpa ##muqabla ##duetwithme ##dance

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন