Novak Djokovic

১৬ বারের গ্র্যান্ড স্ল্যামজয়ীকে লাফানোর কৌশল শেখাচ্ছেন রোনাল্ডো, দেখুন ভিডিয়ো

সেই ঘটনার ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডল থেকে শুক্রবার পোস্ট করেছেন ওই ফুটবল তারকা। যা ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ২৫ লক্ষ ইউজার।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৯ ১১:২৯
Share:

জকোভিচকে জাম্প শেখাচ্ছেন রোনাল্ডো। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

একজন ফুটবলের মহাতারকা। অন্যজন টেনিসের। সেই ফুটবল তারকা আবার স্পট জাম্পে ওস্তাদ। তিনি ওই টেনিস তারকাকে শেখাচ্ছেন কী ভাবে স্পটজাম্প করতে হয়। সেই ঘটনার ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডল থেকে শুক্রবার পোস্ট করেছেন ওই ফুটবল তারকা। যা ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ২৫ লক্ষ ইউজার।

Advertisement

ওই ফুটবল তারকা হলেন জুভেন্তাসের ক্রিশ্চিয়ানো রেনাল্ডো। তিনি স্পট জাম্প শেখাচ্ছেন তাঁর বন্ধু নোভাক জকোভিচকে। সেই ভিডিয়ো পোস্ট করে রোনাল্ডো লিখেছেন, ‘জকোভিচকে শেখাচ্ছি কী করে লাফাতে হয়। বন্ধুকে ট্রেনিং দেওয়া আমার কাছে সব সময় তৃপ্তিদায়ক।’

সেই ভিডিয়োতে, লাল রঙের টি-শার্টে দেখা যাচ্ছে জকোভিচকে। রোনাল্ডোর পরেছেন ধূসর রঙের টি-শার্ট। জিমের মধ্যে রোনাল্ডোর সঙ্গে স্পট জাম্প করলেন সার্বিয়ার টেনিস তারকা। তার পর রোনাল্ডো দেখালেন লাফানোর কৌশল। আর তা দাঁড়িয়ে দেখলেন ১৬ বারের গ্রান্ড স্ল্যামজয়ী টেনিস তারকা। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: কোহালিরা তাঁর স্বপ্ন পূরণ করেছে, বলছেন লক্ষ্মণ

আরও পড়ুন: আইসিসিকে চাপে ফেলে সৌরভদের পাশে অস্ট্রেলিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন