Virat Kohli

সিডনিতে রোম্যান্টিক বিরাট-অনুষ্কা, বর্ষবরণের ছবি ভাইরাল

২-১ এগিয়ে থাকা ভারত সিরিজ জিততে মরিয়া। অধিনায়ক কোহালি তা পরিষ্কার জানিয়েও দিয়েছেন। তার আগে বর্ষবরণের রাতে উৎসবের মেজাজে দেখা গেল কোহালি-অনুষ্কাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৯ ১০:৫৩
Share:

সিডনি অপেরা হাউসের সামনে বিরাট-অনুষ্কা। ছবি বিরাটের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

বর্ষবরণের রাতে সিডনিতে রোম্যান্টিক মেজাজে দেখা গেল বিরাট কোহালিঅনুষ্কা শর্মাকে। বিরাটের গলা জড়িয়ে ধরে অনুষ্কার ছবি হয়ে উঠল ভাইরাল। নতুন বছরের প্রথম দিনে ‘বিরুষ্কা’ নিয়েই সরগরম থাকল নেটদুনিয়া।

Advertisement

মেলবোর্নে বক্সিং ডে টেস্টে ১৩৭ রানে জিতে ভারতীয় দল এখন ছুটির মেজাজে। বৃহস্পতিবার থেকে সিডনিতে শুরু বর্ডার-গাওস্কর ট্রফির চতুর্থ টেস্ট। ২-১ এগিয়ে থাকা ভারত সিরিজ জিততে মরিয়া। অধিনায়ক কোহালি তা পরিষ্কার জানিয়েও দিয়েছেন। তার আগে বর্ষবরণের রাতে উৎসবের মেজাজে দেখা গেল কোহালি-অনুষ্কাকে।

টুইটে অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে কোহালি লিখেছেন, “দেশে থাকা সবাইকে ও বিশ্বের প্রত্যেককে হ্যাপি নিউ ইয়ার জানাচ্ছি অস্ট্রেলিয়া থেকে। এই বছরটা দারুণ কাটুক। গড ব্লেস।” কোহালির পোস্ট করা দুটো ছবি অনেকেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন: ফাঁদে পা না-দিয়েই সফল অধিনায়ক কোহালি

আরও পড়ুন: রিভার্স শিল্পেও স্টার্কদের হারিয়ে দিচ্ছেন বুমরারা​

একা কোহালিই নন, ভারতীয় ক্রিকেট দলের পেসার ভুবনেশ্বর কুমারও টুইটের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে। সেই পোস্ট দেওয়া ছবিতে দেখা গিয়েছে হার্দিক পান্ড্য, লোকেশ রাহুল, ইশান্ত শর্মা, মহম্মদ শামি, উমেশ যাদবদেরও।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন