Virat Kohli

বিরাটের সঙ্গে বরফ ঢাকা পাহাড়ে ঘুরছিলেন অনুষ্কা, হঠাৎই দেখা পুরনো নায়কের সঙ্গে

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জেতার পর এই মুহূর্তে ছুটিতে রয়েছেন বিরাট। ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৯ ১২:২৬
Share:

এই ছবিই সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। ছবি টুইটার থেকে নেওয়া।

আগেই সুইৎজারল্যান্ডের বরফ ঢাকা পাহাড়ে বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার ছুটি কাটানোর ছবি সাড়া ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। এ বার বলিউডি তারকা বরুণ ধবন ও তাঁর গার্লফ্রেন্ড নাতাশা দালালের সঙ্গে নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় ছাড়লেন অনুষ্কা।

Advertisement

অনুষ্কা শর্মা সেই পোস্টে সুইৎজারল্যান্ডে কোথায় তাঁরা ছুটি কাটাচ্ছেন, সেটাও জানিয়ে দিয়েছেন। ক্যাপশনে বরুণ-নাতাশার নাম দিয়ে লিখেছেন, ‘হ্যালো ফ্রেন্ডস।’ সেই জায়গার নাম হল স্টাড। বরফ ঢাকা পাহাড়ে চার জনের সেই ছবি শেয়ার করেছেন বরুণ ধবন। তিনি ক্যাপশনে ‘মাউন্টেন কে দোস্ত’ হিসেবে চিহ্নিত করেছেন নাতাশা, কোহালি ও অনুষ্কাকে। এই পোস্টের পরই নেটদুনিয়ায় ভক্তরা মেতে ওঠেন চারজনের ছবি নিয়ে।

বরুণের সঙ্গে জুটিতে সিনেমা করেছিলেন অনুষ্কা। সেই সিনেমার নাম সুই ধাগা। যাতে দু’জনে স্বামী-স্ত্রী হয়েছিলেন। সেই পুরনো নায়কের সঙ্গেই হঠাৎ দেখা হয়েছিল অনুষ্কার। নেটিজেনরা যা নিয়ে উচ্ছ্বসিত।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জেতার পর এই মুহূর্তে ছুটিতে রয়েছেন বিরাট। ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার পর অস্ট্রেলিয়া আসছে ভারতে। অজিরা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। টিম ইন্ডিয়া তার পর উড়ে যাবে নিউজিল্যান্ড। সেখানে পাঁচ টি-টোয়েন্টি, তিন ওয়ানডে ও দুটো টেস্ট খেলবে ভারত

☃️mountain ke dost @natashadalal88 @virat.kohli @anushkasharma

A post shared by Varun Dhawan (@varundvn) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন