Virat Kohli

সইফ-করিনা-বরুণদের সঙ্গে বর্ষবরণ বিরুষ্কার, শেয়ার করলেন ছবি, ভিডিয়ো

এর আগে বরুণ ধওয়ন ও তাঁর বান্ধবী নাতাশা দালালের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন অনুষ্কা। এ বার দেখা গেল সইফ-করিনার সঙ্গেও দেখা হয়েছে বিরুষ্কার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২০ ১২:৪৪
Share:

বর্ষবরণের রাতে পার্টির মেজাজে সইফ-করিনা-বরুণের সঙ্গে বিরাট-অনুষ্কা। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সইফ আলি খান, করিনা কপূর, বরুণ ধওয়নের সঙ্গে বর্ষবরণের রাত কাটালেন বিরাট কোহালি-অনুষ্কা শর্মা। সুইৎজারল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন কোহালি-অনুষ্কা। সেখানেই একসঙ্গে উৎসবে মেতে ওঠার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অনুষ্কা।

Advertisement

এর আগে বরুণ ধওয়ন ও তাঁর বান্ধবী নাতাশা দালালের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন অনুষ্কা শর্মা। এ বার দেখা গেল সইফ-করিনার সঙ্গেও দেখা হয়েছে তাঁদের। ক্রিকেট আর বলিউডের যেন মিশেল ঘটেছে সুইৎজারল্যান্ডে।

তার আগে বিরাট-অনুষ্কা জুটি ইনস্টাগ্রামে এক ভিডিয়ো বার্তাও দিয়েছিলেন। সেখানে হিমবাহের উপর দাঁড়িয়ে বরফের পাহাড়কে পিছনে রেখে দু’জনে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে। ভিডিয়োতে বিরাট বলেছেন, “আমরা সুন্দর একটা হিমবাহে রয়েছি। আপনাদের অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছি নতুন বছরের।” পাশে থাকা অনুষ্কা যোগ করেছেন, “আশা করি ২০১৯ আপনাদের দারুণ কেটেছে। প্রার্থনা করি ২০২০ আপনাদের আরও ভাল কাটুক। আমাদের দু’জনের তরফ থেকে সবাইকে হ্যাপি নিউ ইয়ার জানাচ্ছি।” কোহালিও তখন বলে ওঠেন, “হ্যাপি নিউ ইয়ার।”

Advertisement

Happy New Year ✨💛

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

ছুটি কাটিয়ে দ্রুতই ক্রিকেটে ফিরছেন বিরাট কোহালি। রবিবার থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে শুরু তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। গত বছর ভারতীয় ক্রিকেটের পক্ষে দারুণ কেটেছে। ব্যক্তিগত ভাবে ব্যাটসম্যান কোহালির কাছেও ২০১৯ সফল ছিল। সেই পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখাই এখন তাঁর কাছে চ্যালেঞ্জ।

Happy new year from us to each and every one of you. God bless you all. 🙏❤️😇

A post shared by Virat Kohli (@virat.kohli) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন