Cricket

কুম্বলেকে স্বাগত জানিয়ে করা টুইট ডিলিট করলেন কোহালি

এমনিতেই অনিল কুম্বলের পদত্যাগের পর কোনও প্রকার প্রতিক্রিয়া পাওয়া যায়নি ভারত অধিনায়কের পক্ষ থেকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ জুন ২০১৭ ২১:১২
Share:

বিরাট কোহালি। ছবি: রয়টার্স

কুম্বলের পদত্যাগের সিদ্ধান্তের মধ্যেই আরও এক বার বিতর্ক উস্কে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। অনিল কুম্বলে কোচ হয়ে আসার পর কুম্বলেকে স্বাগত জানিয়ে করা টুইট সরিয়ে দিলেন বিরাট কোহালি।

Advertisement

এমনিতেই অনিল কুম্বলের পদত্যাগের পর কোনও প্রকার প্রতিক্রিয়া পাওয়া যায়নি ভারত অধিনায়কের পক্ষ থেকে। কুম্বলে প্রসঙ্গে মুখ খোলার আগেই কোহালির এই রকম কার্যকলাপে স্তম্ভিত ক্রিকেট বিশেষজ্ঞরা।

২০১৬-এর জুনে কুম্বলেকে স্বাগত জানিয়ে করা টুইটে কোহালি বলেছিলেন, ‘‘আন্তরিক ভাবে স্বাগত কুম্বলে স্যার। আপনার সঙ্গে সময় কাটানোর জন্য মুখিয়ে আছি। আপনার সঙ্গে মিলে ভারতীয় ক্রিকেটের কিছু দারুণ সময়ের অপেক্ষায় রইলাম।’’

Advertisement

আরও পড়ুন: কুম্বলে-কোহালি সংঘাতে উঠে এল কিছু গোপন তথ্য

বিরাটের স্বাগত জানান টুইটের প্রত্যুত্তরে কুম্বলে বলেন ‘‘ধন্যবাদ বিরাট কোহালি। তোমার সঙ্গে এবং গোটা ভারতীয় দলের সঙ্গে কাজ করার জন্য অপেক্ষা করছি।’’ গত এক বছরে বিরাটকুম্বলে জুটিতে একের পর এক সাফল্যের মুখ দেখেছে ভারতীয় ক্রিকেট। টেস্ট ক্রিকেটে কুম্বলের কোচিংয়ে ভারত ৭০৫৯ শতাংশ ম্যাচ জিতেছে। কুম্বলের কোচিংয়ে ভারত মাত্র একটি দ্বিপাক্ষিক ম্যাচ হেরেছে।

গত এক বছরে বিরাটকুম্বলে জুটিতে একের পর এক সাফল্যের মুখ দেখেছে ভারতীয় ক্রিকেট। টেস্ট ক্রিকেটে কুম্বলের কোচিংয়ে ভারত ৭০৫৯ শতাংশ ম্যাচ জিতেছে। কুম্বলের কোচিংয়ে ভারত মাত্র একটি দ্বিপাক্ষিক ম্যাচ হেরেছে।

বিরাটের স্বাগত জানান টুইটের প্রত্যুত্তরে কুম্বলে বলেন ‘‘ধন্যবাদ বিরাট কোহালি। তোমার সঙ্গে এবং গোটা ভারতীয় দলের সঙ্গে কাজ করার জন্য অপেক্ষা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন