Celebrity

অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট, বিরাটকে হারের খোঁচা সোশ্যাল মিডিয়ার

সেই ছবি তিনি কাল পোস্টও করেছেন টুইটারে। কিন্তু তার পর থেকেই নেটিজেনদের বিভিন্ন কমেন্টে বিদ্ধ হয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯ ১২:১৪
Share:

স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে বিরাট কোহালি। ছবি বিরাটের টুইটার থেকে।

চলতি অস্ট্রেলিয়া সিরিজে বিরাটের পাশে থাকার জন্য বেশ কয়েক দিন আগেই অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছেন অনুষ্কা শর্মা। রবিবার কোনও অনুশীলন না থাকায় নিজেদের মতো করে সময় কাটিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। বিরাট কোহালিও ঘুরতে বেরিয়েছিলেন স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে। সেই ছবি তিনি কাল পোস্টও করেছেন টুইটারে। কিন্তু তার পর থেকেই নেটিজেনদের বিভিন্ন কমেন্টে বিদ্ধ হয়েছেন তিনি।

Advertisement

সিডনিতে সিরিজের প্রথম একদিনের ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৩৪ রানে হেরে যায় ভারত। সেই ম্যাচে রান পাননি বিরাটও। সেই জন্য অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করার পরই উড়ে এসেছে তীর্যক মন্তব্য।

কেউ বলেছেন, ‘দ্বিতীয় ম্যাচের জন্য দারুণ প্রস্তুতি নিচ্ছে ভারত।’ কেউ আবার সরাসরি বলেছেন, ‘এ সব ছাড়ো, সিরিজ জিতে ফিরতে হবে।’ একজন পরিসংখ্যান তুলে বলেছেন, ‘পার্থ টেস্টে সেঞ্চুরির পর থেকে তুমি ধারাবাহিকতা দেখাতে পারছ না।’

Advertisement

ইতিহাসে অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবারের জন্য টেস্ট সিরিজ জিতেছে ভারত। প্রথম এশীয় অধিনায়ক হিসাবে এই রেকর্ড গিয়েছে কোহালির ঝুলিতে। তবুও প্রথম একদিনের ম্যাচে ভারতের হারে হতাশ সমর্থকরা। তাঁদের সেই হতাশা ফুটে উঠেছে এই পোস্টে করা মন্তব্যে।

আরও পড়ুন: দ্রাবিড়ের পরামর্শেই রাহুলের বদলি হিসেবে জাতীয় দলে এলেন শুভমন

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি।ক্রিকেট খেলারসব আপডেট আমাদেরখেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন