Sports News

বিয়ের শুভেচ্ছার জবাব দিলেন বিরাটের

তাসকানিতে ধুমধাম করে পরিবারের সদস্যদের সঙ্গে হিন্দু মতেই বিয়ে সেরেছে সেলেব এই জুটি। সেখান থেকে দু’জনের পরিবারের লোকেরা দেশে ফিরে এসেছে ইতিমধ্যেই। আর বিরুষ্কা উড়ে গিয়েছেন হানিমুনে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৭ ২২:০২
Share:

বিয়ের আসরে সেরা গ্ল্যামার জুটি। ছবি: টুইটারের সৌজন্যে।

বিয়ে পর্ব শেষ। এ বার হানিমুন। তার মধ্যে থেকেই সময় বের করে সতীর্থদের শুভেচ্ছার জবাব দিলেন বিরাট কোহালি। রীতিমতো লুকোচুরি’ খেলে বিয়ে সেরেছেন বিরাট-অনুষ্কা। বিয়ের রাতেই ছবি ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। সেলিব্রিটি কাপলের সোশ্যাল মিডিয়া ওয়ালও ভেসে যায় শুভেচ্ছায়। এত ব্যস্ততার মধ্যে সেই সময় কারও জবাব দিতে না পারলেও ফুরসৎ পেতেই সতীর্থদের জবাব দিলেন বিরাট কোহালি।

Advertisement

বিরাটের ভারতীয় দলের সতীর্থরা ছাড়াও সেই তালিকায় জায়গা করে নিয়েছিল পাকিস্তানের একাধিক প্লেয়ার। তাঁদেরও জবাব দিতে ভুললেন না বিরাট। সেই তালিকায় ছিলেন শোয়েব আখতার থেকে শাহিদ আফ্রিদি।

তাসকানিতে ধুমধাম করে পরিবারের সদস্যদের সঙ্গে হিন্দু মতেই বিয়ে সেরেছে সেলেব এই জুটি। সেখান থেকে দু’জনের পরিবারের লোকেরা দেশে ফিরে এসেছে ইতিমধ্যেই। আর বিরুষ্কা উড়ে গিয়েছেন হানিমুনে। সেখান থেকে ফিরে দিল্লিতে ২১ ডিসেম্বর ও মুম্বইয়ে ২৬ ডিসেম্বর হবে রিসেপশন। যেখানে দুই ভেন্যু মিলিয়ে ক্রিকেটার থেকে বলিউডের সেরা তারকারা থাকবেন এটাই স্বাভাবিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন