Sports News

বিয়ে নয়, এই মুহূর্তে অন্য কোন ইস্যুতে মুখ খুললেন বিরাট?

অনুষ্কা শর্মার মুখপাত্র বিয়ের খবরকে গুজব বলেছেন। কিন্তু বিরাটের তরফে এ নিয়ে এখনও পর্যন্ত কোনও মেসেজ আসেনি। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন বিরাট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৭ ১৩:৪৩
Share:

বিরাট কোহলি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

অনুষ্কা শর্মার সঙ্গে বিরাট কোহালির বিয়ে ঠিক কবে? ইতালিতেই কি বিয়ে করছেন বিরাট-অনুষ্কা? কে কে নিমন্ত্রিত? এ হেন প্রশ্ন আপাতত সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। অনুষ্কা শর্মার মুখপাত্র বিয়ের খবরকে গুজব বলেছেন। কিন্তু বিরাটের তরফে এ নিয়ে এখনও পর্যন্ত কোনও মেসেজ আসেনি।

Advertisement

এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন বিরাট। কিন্তু বিয়ে নয়, তিনি কথা বললেন মিউজিক নিয়ে। কী বললেন বিরাট?

একটি ভিডিওতে বিরাট শেয়ার করেছেন, ‘মিউজিক আমার জীবনের খুব গুরুত্বপূর্ণ অংশ। যখন মন খারাপ থাকে, তখন আরও ভাল পারফর্ম করার জন্য মিউজিক খুব সাহায্য করেছে আমাকে। মোটিভেট করেছে। আবার জীবনের ভাল মুহূর্তও এনজয় করেছি ভাল ভাল গান শুনে। আমি সকলকে অনুরোধ করব, মিউজিক নিয়ে আপনাদের এক্সপিরিয়েন্স শেয়ার করুন।’

Advertisement

আরও পড়ুন, ‘ইন্ডাস্ট্রিতে অনেক কম্প্রোমাইজ করতে হয়’

মূলত বিরাট একটি ক্যাম্পেনের অঙ্গ হিসেবে এই ভিডিওটি টুইট করেছেন। কিন্তু তাঁর বিয়ে নিয়ে এই মুহূর্তে যা জল্পনা চলছে তাতে সেই সংক্রান্ত কোনও মেসেজও আশা করছিলেন ওয়েব অডিয়েন্স। ? ! !

মূলত বিরাট একটি ক্যাম্পেনের অঙ্গ হিসেবে এই ভিডিওটি টুইট করেছেন। কিন্তু তাঁর বিয়ে নিয়ে এই মুহূর্তে যা জল্পনা চলছে তাতে সেই সংক্রান্ত কোনও মেসেজও আশা করছিলেন ওয়েব অডিয়েন্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন