Sports news

এই ছবির বিখ্যাত ক্রিকেটারকে চিনতে পারছেন?

কেকটা কাটার অপেক্ষা মাত্র, তার পরেই টপ করে তুলে মুখে পুরে দেবে। বলুন তো কে এই খুদে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৮ ১০:৪৩
Share:

দেখে চিনতে পারছেন কে এই খুদে?

টানটান করে পেতে আঁচরানো চুল। গায়ে সাদা পঞ্জাবি, পায়জামা। উপলক্ষের থেকেও তার কেকের প্রতি নজর বেশি। যেন কেকটা কাটার অপেক্ষা মাত্র, তার পরেই টপ করে তুলে মুখে পুরে দেবে। বলুন তো কে এই খুদে?

Advertisement

এই নিরীহ মুখে কেকের দিয়ে তাকিয়ে থাকা খুদেটি কিন্তু এখন আর মোটেই এমনটি নেই। ব্যাট হাতে মাঠে নেমে প্রতিপক্ষকে দুরমুশ করে দেওয়ার জন্য তিনি একাই যথেষ্ট। সম্প্রতি জানিয়েছেন, বিয়ের পর তাঁর জীবন পাল্টে দিয়েছেন অনুষ্কা। এ বার নিশ্চয় আন্দাজ করতে পারছেন কার কথা বলছি?

ঠিকই ধরেছেন, এই ছবিটি বিরাট কোহালির। রবিবার রাখির শুভেচ্ছা জানাতে নিজের এই ছবিটিই টুইটারে শেয়ার করেন বিরাট। তার ক্যাপশনে লেখা দুনিয়ার সমস্ত বোনেদের রাখির শুভেচ্ছা।

Advertisement

আরও পড়ুন: ‘আমাদের আর আরাধ্যার শৈশবে অনেক পার্থক্য’

কোহালি ভীষণ পরিবার প্রিয় মানুষ। মা, দাদা, দিদি সকলকে নিয়ে চলতেই পছন্দ করেন। মাঝে মধ্যেই টুইটার, ইনস্টাগ্রামে পরিবারের ছবি শেয়ার করে থাকেন তিনি। এই মুহূর্তে বিরাট ইংল্যান্ডে। তাই রাখি বন্ধন উৎসবের দিন না দিদির কাছে যেতে পেরেছেন তিনি, না দিদি ভাবনা ধিংরা তাঁর কাছে পৌঁছতে পেরেছেন।

তাই রবিবার রাখির দিন দিদির সঙ্গে এই মিষ্টি ছবিটি শেয়ার করেন বিরাট। ছবিটায় ছোট্ট কোহালি কেক কাটছেন, দিদি ভাবনা তাঁকে কেক কাটতে সাহায্য করছেন আর তাঁদের দু’জনের মাঝে মা দাঁড়িয়ে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন