Virat Kohli

Virat Kohli: কোহলীর নেতৃত্ব ছাড়ার খবরে অবাক কপিলদেব: বড্ড তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিল

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সেই ফরম্যাটের দায়িত্ব ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করেছেন বিরাট কোহলী। এমন সিদ্ধান্তে অবাক কপিলদেব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ২১:৩২
Share:

কোহলীর সিদ্ধান্তে অবাক কপিল ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সেই ফরম্যাটের ক্রিকেটে দায়িত্ব ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করেছেন বিরাট কোহলী। ভারত অধিনায়কের এমন সিদ্ধান্তে অবাক কপিলদেব। তাঁর মতে, বড্ড তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিয়ে ফেললেন কোহলী।

Advertisement

এক চ্যানেলে সাক্ষাৎকারে কপিল বলেছেন, “এরকম যে হতে পারে এটা কোনও দিন ভাবিনি। কিন্তু এখনকার দিনে এ ভাবেই অবাক হতে হয়। এখন ক্রিকেটাররাই ঠিক করে তারা কী করবে এবং কী করবে না। আমার মতে, নির্বাচকদেরও এই ব্যাপারে ভূমিকা নেওয়া উচিত ছিল। এ রকম বড় একটা সিদ্ধান্ত নেওয়ার আগে কোহলী নিজেও নির্বাচকদের সঙ্গে কথা বলতে পারত এবং ওদের থেকে পরামর্শ চাইতে পারত। এটা খুব দরকার।”

কেন এত দ্রুত কোহলী এই সিদ্ধান্ত নিলেন তা বুঝতে পারছেন না কপিল। বলেছেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপের অনেক দেরি। এত আগে থেকে কেন নিজের সিদ্ধান্ত জানাতে গেল। ও অসাধারণ খেলোয়াড়। একটা মরসুম খারাপ যেতেই পারে। তাতে ক্রিকেটার এবং অধিনায়ক হিসেবে ওর সুখ্যাতি কোনও অংশে ছোট হয়ে যায় না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন